Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

শাবিপ্রবির মেডিকেল সেন্টারে ভ্যাকসিন দেওয়া শুরু ১৬ অক্টোবর

শাবিপ্রবির মেডিকেল সেন্টারে ভ্যাকসিন দেয়া হবে ১৬ তারিখ
ফাইল ছবি

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে আগামী ১৬ অক্টোবর থেকে করোনাভাইরাসের ভ্যাকসিন নিতে পারবেন শিক্ষার্থীরা। প্রথম দিন স্নাতকোত্তর ও স্নাতক চতুর্থ বর্ষের নিবন্ধনকৃত শিক্ষার্থীদের মধ্য থেকে ২০০ জনকে টিকা দেওয়া হবে। গতকাল সোমবার (১১ অক্টোবর) বিষয়টি নিশ্চিত করেন বিশ্ববিদ্যালয় মেডিকেল সেন্টার পরিচালক অধ্যাপক ড. মো. কবীর হোসেন। এর আগে মঙ্গলবার (১২ অক্টোবর) টিকা দেওয়ার কথা থাকলেও অনিবার্য কারণে এটি পিছিয়ে দেওয়া হয়েছে।

ড. মো. কবীর হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, অনিবার্য কারণে মঙ্গলবার মেডিকেলে টিকা দেওয়া হবে না। এই টিকা প্রোগ্রাম আগামী ১৬ অক্টোবর শনিবার যথাসময়ে দেওয়া হবে। তাই সবাইকে আগামী ১৬ তারিখ টিকা নেওয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করা যাচ্ছে।

মেডিকেল প্রশাসক অধ্যাপক ড. কবীর হোসেন আরটিভি নিউজকে আরও জানিয়েছেন, শিক্ষার্থীদেরকে টিকা দিতে মেডিকেল সেন্টারকে সম্পূর্ণ প্রস্তুত করা হয়েছে। শনিবার সকাল ১০টা থেকে মেডিকেল সেন্টারের ১০৪ নম্বর কক্ষে শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। টিকা আসে ঢাকা থেকে। তাই শনিবার কেবল অনার্স ফাইনাল ও মাস্টার্সের শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। তবে তৃতীয় বর্ষ বা অন্যদের কবে টিকা দেওয়া হবে ওইদিন নোটিসে জানানো হবে।

উল্লেখ্য, প্রথমদিন স্নাতকোত্তর ও স্নাতক চতুর্থ বর্ষের শিক্ষার্থীদের টিকা দেওয়া হবে। পরে অন্যান্য বর্ষের শিক্ষার্থীদেরও টিকার আওতায় আনা হবে। টিকা নিতে আসা শিক্ষার্থীদের টিকা নিবন্ধনের মূলকপি ও ফটোকপি এবং বিশ্ববিদ্যালয়ের আইডি কার্ড সঙ্গে নিয়ে আসতে হবে।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS