Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ২২:০৮
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ২৩:০০

সিজার করতে গিয়ে নবজাতকের কপাল কাটলেন ডাক্তার

সিজার করতে গিয়ে নবজাতকের কপাল কাটলেন ডাক্তার
নবজাতকের কপাল কাটলেন ডাক্তার

গর্ভবতী মায়ের সিজার করতে গিয়ে নবজাতকের কপাল কাটার অভিযোগ পাওয়া গেছে কর্তব্যরত ডাক্তারের বিরুদ্ধে। গতকাল রোববার (১০ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে সুনামগঞ্জ হেলথ কেয়ার অ্যান্ড পলি ক্লিনিকে এই ঘটনা ঘটে।

জানা গেছে, কৃত্রিম উপায়ে সিজারের মাধ্যমে বাচ্চা প্রসব করতে গত রোববার রাতে সুনামগঞ্জ জেলা শহরের পলি হেলথ কেয়ার ক্লিনিকে ভর্তি হন শান্তিগঞ্জ উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের সদারপুর গ্রামের আলমগীরের গর্ভবতী স্ত্রী। রাত সাড়ে ১২টার দিকে অপারেশন করে সুনামগঞ্জ মা ও শিশু কেন্দ্রের ডাক্তার জসীম উদ্দিন। সিজারে বাচ্চা প্রসব হলে নবজাতকের কপাল কাটার অভিযোগ করেন ভুক্তভোগী পরিবার।

নবজাতকের নানা তৈয়বুর রহমান আরটিভি নিউজকে জানিয়েছেন, পলি হেলথ কেয়ার আমার ভাগ্নিকে ভর্তি করে সিজারের জন্য। সিজার হওয়ার পর বাচ্চা নিয়ে আসলে তার কপাল রক্তাক্ত কাটাদাগ ও দুই সেলাই দেয়া অবস্থায় দেখতে পাই। তখন হাসপাতালের নার্সদের কপাল কাটার কারণ জানতে চাইলে তারা বলেন ডাক্তারের তাড়াহুড়োর কারণে এমনটা ঘটেছে।

নবজাতকের নানা আরও বলেন, ডাক্তারের সঙ্গে দেখা করে কপাল কি কারণে কেটেছেন সেটা জানতে চাইলে তিনি বলেন কপালে কি যেনো ছিলো তাই তিনি অপারেশন করে বের করেছেন। অপারেশনের ব্যাপারে আমাদের জানানো হয়নি কেনো জানতে চাইলে উত্তর না দিয়ে তিনি দরজা লাগিয়ে দেন।

ভুক্তভোগী তৈয়বুর রহমান আরটিভি নিউজকে আরও বলেন, দায়সারা অপারেশন করতে গিয়ে আমার নাতির কপাল কেটেছেন জসীম ডাক্তার। আমি এর বিচার চাই।

অভিযুক্ত ডাক্তার জসীম উদ্দিন আরটিভি নিউজকে জানিয়েছেন, বাচ্চার কপালে একটি সিস্ট (ওভারি বা ডিম্বাশয়) ছিলো তাই অপারেশন করেছি। এ কোনো সমস্যা না।

অপারেশনের ব্যাপারে হেলথ কেয়ার অ্যান্ড পলি ক্লিনিকের সঙ্গে যোগাযোগ করা হলে ক্লিনিকের পরিচালক মফিজুর রহমান কুসুম আরটিভি নিউজকে বলেন, আমি ঢাকায় যাচ্ছি, ম্যানেজারের সঙ্গে কথা বলেন।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS