Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৮:৫৮
আপডেট : ১১ অক্টোবর ২০২১, ১৯:১০

ইচ্ছার বিরুদ্ধে স্কুলে পাঠানোয় ছাত্রের আত্মহত্যা

ইচ্ছার বিরুদ্ধে স্কুলে পাঠানোয় ছাত্রের আত্মহত্যা
ফাইল ছবি

নওগাঁর মহাদেবপুরে জোর করে স্কুলে পাঠানোয় অভিমান করে আল আমিন (১৬) নামে এক স্কুল ছাত্র আত্মহত্যা করেছে। গতকাল রোববার (১০ অক্টোবর) সন্ধ্যায় মহাদেবপুর থানা পুলিশ তার মরদেহ উদ্ধার করে। সে উপজেলার খাজুর ইউনিয়নের খোর্দ জয়পুর গ্রামের অবির আলমের ছেলে ও মর্তুজাপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র।

নিহতের পারিবার সূত্রে জানা গেছে, সকালে আল আমিনকে তার ইচ্ছার বিরুদ্ধে জোর করে স্কুলে পাঠায় তার অভিভাবকেরা। স্কুল ছুটির পরেও সে বাড়িতে না আসায় তার বাবা তাকে খোঁজাখুঁজি শুরু করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে বাড়ি থেকে এক কিলোমিটার দূরে স্কুলে যাবার মাঝপথে একটি পুরাতন পুকুর পাড়ে গাছের সঙ্গে গলায় ফাঁস দিয়ে ঝুলন্ত অবস্থায় তাকে পাওয়া যায়। পরে তার মরদেহ নামিয়ে থানা পুলিশে খবর দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে নিয়ে আসে।

সত্যতা নিশ্চিত করে মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ আজম উদ্দিন মাহমুদ আরটিভি নিউজকে বলেন, মৃতের শরীরে কোথাও কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে সে আত্মহত্যা করেছে। সোমবার (১১ অক্টোবর) সকালে নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এমআই/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS