• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

বিপিসিটিএমএ’র সভাপতি তুহিন, সম্পাদক রাসেল

আরটিভি নিউজ

  ১১ অক্টোবর ২০২১, ১৮:৪৩
বিপিসিটিএমএ’র সভাপতি তুহিন, সম্পাদক রাসেল
বিপিসিটিএমএ’র সভাপতি তুহিন, সম্পাদক রাসেল।

বাংলাদেশ পেপার কোন অ্যান্ড টিউব ম্যানুফ্যাকচারার্স অ্যাসোসিয়েশন (বিপিসিটিএমএ)-এর দ্বি-বার্ষিক নির্বাচনে পরিচালক পদে নির্বাচন সম্পন্ন হয়েছে। এতে সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন আব্দুল হালিম সরকার তুহিন ও সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন মিজানুর রশিদ রাসেল।

কার্যনির্বাহী কমিটির ১৩ জন পরিচালক পদের বিপরীতে ১৮ জন প্রার্থী নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রথম দফায় শনিবার সকাল ১০টা থেকে বিকাল ৫টা পর্যন্ত রাজধানীর কাপ্তান বাজারের খন্দকার টাওয়ারে বিরতিহীন ভোটগ্রহণ চলে।

দ্বিতীয় দফায় রবিবার দুপুর ১২টা থেকে ৪টা পর্যন্ত কর্মকর্তা নির্বাচনের মনোনয়নপত্র ক্রয় ও জমা দেওয়ার সময় নির্ধারিত ছিল। এই সময় ৬টি পদের বিপরীতে ৬ জন প্রার্থী মনোনয়নপত্র সংগ্রহ করে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হন।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি পদে নির্বাচিত হয়েছেন আকবর আলী, সহ-সভাপতি পদে মোশারফ হোসেন সানী ও মহসিন মোল্লা, সহ-সভাপতি (অর্থ) পদে মো. জাহাঙ্গীর আলম।

পরিচালক পদে বিজয়ীরা হলেন হাজী ফরিদ মিয়া, আবুল কালাম আজাদ, মো. কামাল হোসেন, মো. মমিনুর, আনিসুল ইসলাম পলাশ, ফয়েজ আহমেদ ও হাসান আল মামুন।

বিপিসিটিএমএ’র নির্বাচন বোর্ডের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করেন খন্দকার গ্রুপের চেয়ারম্যান ও এফবিসিসিআই’র সাবেক পরিচালক খন্দকার রুহুল আমিন। নির্বাচন বোর্ডের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন সারোয়ার ওয়াদুদ ও আবুল বাসার।

বিজয়ী হওয়ার পর আব্দুল হালিম সরকার তুহিন বলেন, ভোটাররা যোগ্য প্রার্থীদেরই নির্বাচিত করেছেন। অর্পিত দায়িত্ব পালন করতে আমরা একজোট হয়ে কাজ করতে চাই।

মিজানুর রশিদ রাসেল বলেন, সাধারণ ভোটাররা আমাদের ভোট দিয়েছেন। এ জন্য তাদের ধন্যবাদ জানাই। অ্যাসোসিয়েশনে গণতান্ত্রিক পরিবেশ বজায় রাখার স্বার্থে আমরা সকলে মিলে কাজ করবো।

এমএন/এসেকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সাভার উপজেলা জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের নির্বাচন সম্পন্ন
X
Fresh