Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২৯ অক্টোবর ২০২১, ১৪ কার্তিক ১৪২৮

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ২১:৩২
আপডেট : ১০ অক্টোবর ২০২১, ২২:১৫

চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫
প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে চুল কেটে সেলুন কর্মচারীকে টাকা না দেয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন ৫ জন।

রোববার (১০ অক্টোবর) দুপুরে মজলিসপুর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬), সেবু মিয়া (২২), আ.তাহিদ (৪০), হোসেন মিয়া (২৩) ও রাসেল মিয়া (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে গত শুক্রবার (৮ অক্টোবর) পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তার সঙ্গেও ফয়সল খারাপ ব্যবহার করেন।

এদিকে এ ঘটনার জেরে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে রোববার (১০ অক্টোবর) দুপুরে মজলিসপুর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে গুলিবিদ্ধ ৫ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও এ ঘটনায় কোন মামলা হয়নি।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS