• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫

সুনামগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১০ অক্টোবর ২০২১, ২১:৩২
চুল কেটে টাকা না দেওয়ায় দুই গ্রামবাসীর সংঘর্ষ, গুলিবিদ্ধ ৫
প্রতীকী ছবি

সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে চুল কেটে সেলুন কর্মচারীকে টাকা না দেয়া নিয়ে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হওয়ার খবর পাওয়া গেছে। এ সময় গুলিবিদ্ধ হয়েছেন ৫ জন।

রোববার (১০ অক্টোবর) দুপুরে মজলিসপুর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে শান্তির বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে এ সংঘর্ষ হয়। পরে আহতদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

আহতরা হলেন, ঐয়ারকোনা গ্রামের রবিউল ইসলাম (১৬), সেবু মিয়া (২২), আ.তাহিদ (৪০), হোসেন মিয়া (২৩) ও রাসেল মিয়া (২৩)।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, উপজেলার ৮ নং আশারকান্দি ইউনিয়নের শান্তির বাজারে গত শুক্রবার (৮ অক্টোবর) পাপন নরসুন্দরের সেলুনে চুল কাটতে যান ওসমানীনগর উপজেলার মজলিসপুর গ্রামের ফয়ছল মিয়া। চুল কেটে টাকা না দিয়ে চলে যেতে চাইলে সেলুন মালিক ও ফয়সলের মধ্যে কথা কাটাকাটি হয়। এ সময় সেলুনে থাকা ঐয়ারকোনা গ্রামের ফারুক মিয়া টাকা না দিয়ে যাওয়ার কারণ জানতে চাইলে তার সঙ্গেও ফয়সল খারাপ ব্যবহার করেন।

এদিকে এ ঘটনার জেরে মজলিসপুর ও ঐয়ারকোনা গ্রামবাসীর মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে। পরে রোববার (১০ অক্টোবর) দুপুরে মজলিসপুর গ্রামবাসী দেশীয় অস্ত্র নিয়ে বাজারে এলে দুই গ্রামবাসীর মধ্যে সংঘর্ষ হয়। এ সংঘর্ষে গুলিবিদ্ধ ৫ জনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

জগন্নাথপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ সংবাদ পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। এখনও এ ঘটনায় কোন মামলা হয়নি।

জিএম/এসকে

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নিউইয়র্কে বাংলাদেশির মৃত্যু নিয়ে পুলিশের বক্তব্যে ভাইয়ের বিরোধিতা
ভারতীয় পণ্য বর্জন আন্দোলন নিয়ে বিএনপিতে দ্বন্দ্ব!
‘ইসরায়েলি ভাস্করের পুরস্কার নিয়ে গণহত্যাকে সমর্থন করেছেন ড. ইউনূস’
এক পা নিয়ে জন্ম নিলো শিশু, পরিবারের পাশে জেলা প্রশাসন
X
Fresh