Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

ইটভাটা থেকে বোমাসদৃশ বস্তু ও অস্ত্র উদ্ধার

ইটভাটা থেকে বোমাসদৃশ বস্তু ও অস্ত্র উদ্ধার
বোমাসদৃশ বস্তু ও অস্ত্র উদ্ধার

মেহেরপুর সদর উপজেলায় একটি ইটভাটা থেকে লাল টেপ দিয়ে মোড়ানো ৫টি বোমা সাদৃশ্য বস্তু ১২টি দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১০ অক্টোবর) বিকেল ৫টার দিকে উপজেলার বুড়িপোতা ইউনিয়নের বারাকপুরে আলিফ ব্রিকস নামের একটি ইটভাটা থেকে বোমা সাদৃশ্য বস্তু ও হাসুয়া উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, রোববার (১০ অক্টোবর) দুপুরের দিকে ইলেকট্রিক মিস্ত্রি মোমিন হাসান ইটভাটার একটি ঘরের দ্বিতীয় তলায় কাজ করতে যান। তিনি ছাদের ওপরে একটি ব্যাগ দেখতে পান। সেখানে বোমা সাদৃশ্য বস্তু থাকতে পারে সন্দেহে ভাটার মালিক চঞ্চল হোসেনকে বিষয়টি জানান। পরে ভাটার মালিক সংবাদশুনে ঘটনাস্থলে গিয়ে পুলিশে কবর দিলে একটি দল ৫টি বোমা সাদৃশ্য বস্তু ও ১২ টি দেশীয় অস্ত্র (হাসুয়া) উদ্ধার করে।

মেহেরপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ দ্বারা খান জানান, চঞ্চল মিয়ার ইটভাটা কার্যালয়ের দ্বিতীয় তলার ছাদে অস্ত্র ও বোমা রয়েছে, এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫টি বোমাসদৃশ বস্তু ও ১২টি দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। উদ্ধার বোমাসদৃশ বস্তুগুলো পানিভর্তি বালতিতে রাখা হয়েছে।

তিনি আরও জানান, কারা এই অস্ত্রগুলি রেখে গেছে তা খতিয়ে দেখা হচ্ছে। বোমা সাদৃশ্য বস্তুগুলো নিষ্ক্রিয় করার জন্য সদর থানায় নেয়া হয়েছে।

জিএম/এসকে

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS