Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ৬ দিন

হিলি স্থলবন্দরে আমদানি-রপ্তানি বন্ধ থাকবে ৬ দিন
ফাইল ছবি

সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার (১১ অক্টোবর) থেকে টানা ছয় দিন বন্ধ থাকবে দিনাজপুরের হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানি কার্যক্রম। তবে স্বাভাবিক থাকবে বন্দরের অভ্যন্তরে লোড-আনলোডসহ সব কার্যক্রম। বিষয়টি নিশ্চিত করেছেন বাংলা হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত।

বাংলা হিলি সিঅ্যান্ডএফ এজেন্ট অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক জামিল হোসেন চলন্ত আরটিভি নিউজকে জানিয়েছেন, সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গাপূজা উপলক্ষে সোমবার (১১ অক্টোবর) থেকে শনিবার (১৬ অক্টোবর) পর্যন্ত টানা ছয়দিন স্থলবন্দরে পণ্য আমদানি-রপ্তানি বন্ধ থাকবে।

হিলি পানামা পোর্ট লিংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক অনন্ত কুমার চক্রবর্তী আরটিভি নিউজকে জানিয়েছেন, শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও বন্দর অভ্যন্তরে পণ্য লোড-আনলোড কার্যক্রমসহ সবকিছু স্বাভাবিক থাকবে।

এদিকে হিলি ইমিগ্রেশন চেকপোস্টের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেকেন্দার আলী বলেন আরটিভি নিউজকে বলেন, দুর্গাপূজা উপলক্ষে হিলি স্থলবন্দরের আমদানি-রপ্তানি বন্ধ থাকলেও ইমিগ্রেশন চেকপোস্ট দিয়ে ভারত থেকে বাংলাদেশে পাসপোর্ট যাত্রী ফেরত আসা কার্যক্রম অব্যাহত আছে। তারা প্রতিদিন এই চেকপোস্ট ব্যবহার করে বাংলাদেশে আসতে পারবে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS