Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

মাকে নির্যাতনের অভিযোগে ছেলের কারাদণ্ড

মাকে নির্যাতনের অভিযোগে ছেলের কারাদণ্ড
হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকা

হবিগঞ্জের নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব-তিমিরপুর গ্রামে মাকে নির্যাতনের দায়ে মোবাইল কোর্টের মাধ্যমে মিশন মিয়া (২১) নামে এক যুবককে ১০ মাস ১০ দিনের কারাদণ্ড দেওয়া হয়েছে।

গতকাল শুক্রবার (৮ অক্টোবর) রাত ১০টার দিকে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে এ দণ্ডাদেশ দেন।

দণ্ডাদেশপ্রাপ্ত মিশন মিয়া নবীগঞ্জ পৌর এলাকার পূর্ব-তিমিরপুর গ্রামের মৃত হোসেন মিয়ার ছেলে।

জানা গেছে, মিশন মিয়া বিবাহিত হলেও বেকার। মা দর্জির কাজ করে সংসারের খরচ জোগান। প্রায়ই মাকে টাকার জন্য মারধর ও আসবাবপত্র ভাঙচুর করে মিশন মিয়া।

শুক্রবার (৮ অক্টোবর) সন্ধ্যায় টাকার জন্য মায়ের ওপর অমানবিক নির্যাতন শুরু করে মিশন। একপর্যায়ে দা নিয়ে মাকে মারতে গেলে চিৎকার শুনে আশেপাশের লোকজন এসে মিশন মিয়াকে আটক করে । পরে খবর পেয়ে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিনের নেতৃত্বে নবীগঞ্জ থানার এসআই আমীর হামজাসহ একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে এলাকাবাসী মিশন মিয়াকে পুলিশের কাছে সোপর্দ করে। পরে এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনা করে মাকে নির্যাতনের দায়ে মিশনকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।

এ প্রসঙ্গে নবীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট শেখ মহি উদ্দিন মোবাইল কোর্ট পরিচালনার সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, মাকে প্রায়ই নির্যাতন করত মিশন। আগে থেকেই অভিযোগ ছিল। শুক্রবার ফের নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মোবাইল কোর্ট পরিচালনা করে তাকে ১০ মাস ১০ দিনের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়।

এমআই/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS