Mir cement
logo
  • ঢাকা শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ৭ কার্তিক ১৪২৮

নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

নদী থেকে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার

সুনামগঞ্জের দিরাইয়ে নানাবাড়ি বেড়াতে এসে কালনী নদীতে গোসলে নেমে সুমাইয়া আক্তার (৯) নামে নিখোঁজ শিশুর লাশ উদ্ধার করা হয়েছে।

নিখোঁজ হওয়ার ২৪ ঘণ্টা পর শুক্রবার ( ৮ অক্টোবর) দুপুরে দিরাই উপজেলা সদরের পূর্বপাড়ের টুক দিরাই গ্রামের পাশের কালনী নদীতে শিশুটির লাশ ভেসে উঠলে স্থানীয়রা তার মরদেহ উদ্বার করে। উদ্ধার হওয়া শিশু সুমাইয়া সিলেট সদর উপজেলার টুকের বাজার এলাকার জাহাঙ্গীর হোসেনের মেয়ে।

খোঁজ নিয়ে জানা যায়, দিরাই উপজেলার করিমপুর ইউনিয়নের টুক দিরাই গ্রামের নানা ইমান আলীর বাড়িতে বেড়াতে এসেছিল শিশু সুমাইয়া। ৭ অক্টোবর বৃহস্পতিবার দুপুরের দিকে সুমাইয়া নানার বাড়ির পাশে কালনী নদীতে গোসল করতে গিয়েছিল । তার সঙ্গে ছোট ছোট মেয়েরাও গোসলে যায়। সবাই গোসল সেরে পাড়ে উঠে সুমাইয়াকে দেখতে না পেয়ে কান্না করতে থাকে এবং বাড়ির সবাইকে সুমাইয়াকে খুঁজে না পাওয়ার বিষয়টি জানায়।

পরে নানার পরিবারের সবাই পানিতে নেমে সুমাইয়াকে খুঁজতে থাকে। খবর পেয়ে সুনামগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের একটি ডুবুরি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার চেষ্টা চালায়। তবে নদীর গভীরতা বেশি ও রাত হয়ে যাওয়ায় শিশুটিকে উদ্ধার করতে তারা ব্যর্থ হয়ে ফিরে যান। পরে শুক্রবার দুপুরের দিকে যে জায়গায় গোসল করতে নেমে সুমাইয়া নিখোঁজ হয়েছিল সেই জায়গায় তার লাশ ভেসে উঠলে স্থানীয়রা তাকে উদ্ধার করে।

করিমপুর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নজরুল ইসলাম শিশু সুমাইয়ার ভাসমান লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS