• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

স্কুলছাত্র তামজিদ হত্যায় অভিযুক্তরা খালাস

নড়াইল প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৮ অক্টোবর ২০২১, ২০:৫৮
স্কুলছাত্র তামজিদ হত্যায় অভিযুক্তরা খালাস

নড়াইলের কালিয়ায় ক্রিকেট খেলতে গিয়ে সতীর্থ খেলোয়াড়ের ব্যাটের আঘাতে গুরুতর আহত হয় স্কুলছাত্র মো. তামজিদ খন্দকার (১৫)। তারপর ২০১১ সালে ১৫ মার্চ চিকিৎসাধীন অবস্থায় নিহত হয় তামজিদ। এ ঘটনায় দায়েরকৃত মামলার পাঁচ আসামির সবাইকে খালাস দিয়েছেন আদালত। দীর্ঘ সাড়ে ১০ বছর পর বৃহস্পতিবার নড়াইলের অতিরিক্ত জেলা ও দায়রা জজ মো. কেরামত আলী আসামিদের খালাসের এ আদেশ দেন।

আসামি পক্ষের আইনজীবী অ্যাডভোকেট কাজী বদরুল আলম জানান, কালিয়া উপজেলার কলাবাড়িয়া গ্রামের স্থানীয় ছেলেদের ক্রিকেট খেলার সময় ২০১১ সালের ১২ মার্চ বিকালে ওই গ্রামের তৈয়ব খন্দকারের ছেলে কলাবাড়িয়া মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র তামজিদ তার সহপাঠী সতীর্থ খেলোয়াড় একই গ্রামের তারিকুল ইসলামের ছেলে আমিনুর রহমানের ব্যাটের আঘাতে আহত হয়। পরদিন তাকে হাসপাতালে ভর্তি করা হলে ১৫ মার্চ চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

মামলাটি নড়াইলের অতিরিক্ত জেলা জজ আদালতে বিচারের জন্য ন্যস্ত হলে আদালত ১৬ সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে গত বৃহস্পতিবার আসামিদেরকে বেকসুর খালাস প্রদান করেছেন।

বাদী পক্ষে মামলাটি পরিচালনা করেন, অতিরিক্ত পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট নূর মহম্মাদ ও অ্যাডভোকেট মো. তোজাম্মেল হক। রায়ের বিষয়ে প্রতিক্রিয়া জানাতে গিয়ে অ্যাডভোকেট নুর মুহম্মাদ মিশ্র প্রতিক্রিয়া ব্যক্ত করেছেন।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
স্কুলছাত্রীকে কুপিয়ে হত্যা চেষ্টা মামলায় প্রধান আসামি কারাগারে
সাভারে ২ স্কুলছাত্রকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ৪
স্কুলছাত্রীকে জোর করে চুমু দিয়ে মাদরাসাছাত্র গ্রেপ্তার
প্রতিবন্ধী স্কুলছাত্রীকে ধর্ষণ, ব্যবসায়ী গ্রেপ্তার
X
Fresh