Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

দাদনের টাকার জন্য জেলেকে ছুরিকাঘাত

দাদনের টাকার জন্য জেলেকে ছুরিকাঘাত
ফাইল ছবি

বরগুনার পাথরঘাটায় দাদনের টাকা চাওয়ায় ফাইজুল ইসলাম (৩৮) নামে এক জেলেকে ছুরিকাঘাত করা হয়েছে। গুরুতর অবস্থায় উদ্ধার করে তাকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

গতকাল বৃহস্পতিবার (৭ অক্টোবর) রাতে টেংরা বন বিভাগের অফিসের সামনে এ ঘটনা ঘটে। জেলে ফাইজুল ইসলাম পাথরঘাটা উপজেলার বড় টেংরা এলাকার ইসমাইল হোসেনের ছেলে।

ফাইজুলের পরিবার সূত্রে জানা গেছে, আবদুল খালেকের ট্রলারে মাছ ধরেন ফাইজুলের ছোট ভাই ফেরদৌস। এজন্য ফেরদৌসকে ৪ হাজার ৫০০ টাকা দাদন দেওয়ার কথা ছিল আবদুল খালেকের। কিন্তু ৪ হাজার টাকা পরিশোধ করলেও বাকি ৫০০ টাকা পরিশোধ করেননি খালেক। এছাড়াও ট্রলারে মাছ ধরার পর যে টাকা আয় হয়েছে সেখান থেকেও ফেরদৌসকে কম দেওয়া হয় বলে অভিযোগ স্বজনদের।

ফাইজুলের বাবা ইসমাইল হোসেন আরটিভি নিউজকে জানিয়েছেন, বৃহস্পতিবার রাতে আবদুল খালেকের কাছে দাদনের টাকা পরিশোধ না করা এবং ট্রলার থেকে আয় হওয়া ভাগের টাকা কম দেওয়ার কারণ জানতে চান ফাইজুল। এসময় খালেকের সঙ্গে ফাইজুলের কথা কাটাকাটি হয়। একপর্যায়ে খালেক তার ছেলে মোস্তফাকে ফোন করে ডেকে আনেন। মোস্তফা এসেই ফাইজুলকে ছুরিকাঘাত করেন।

এ বিষয়ে পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার আরটিভি নিউজকে জানিয়েছেন, এ ঘটনায় অভিযুক্তদের ধরতে অভিযান চলছে। দ্রুতই তাদেরকে আটক করে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS