Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

গাইবান্ধা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ২১:৫৫
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ২২:২৭

‘ভুয়া বিলে সই না করায়’ হত্যার হুমকি, থানায় অভিযোগ    

ভুয়া, বিলে, সই, না, করায়, হত্যার, হুমকি, থানায়, অভিযোগ  
ফাইল ছবি

গাইবান্ধা গণপূর্ত বিভাগে প্রায় ৯০ লাখ টাকার ভুয়া প্রকল্পের বিল ও বিভিন্ন প্রকল্পের প্রাক্কলনে সই না করায় হত্যার হুমকি পেয়েছেন বলে নির্বাহী প্রকৌশলী মো. আবিল আয়ামসহ অজ্ঞাত তিন ব্যক্তির বিরুদ্ধে সদর থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগটি দায়ের করেন একই কার্যালয়ের উপবিভাগীয় প্রকৌশলী মো. শাহিদুজ্জামান। গত ৫ অক্টোবর সদর থানায় অভিযোগ দায়ের হলেও বৃহস্পতিবার (৭ অক্টোবর) সন্ধ্যায় বিষয়টি জানাজানি হয়।

পুলিশ জানায়, গত ৪ অক্টোবর গভীর রাতে গাইবান্ধা গণপূর্ত বিভাগের উপবিভাগীয় প্রকৌশলী মো. শাহিদুজ্জামানের গাইবান্ধা শহরের ভিএইড রোডের সরকারি বাসায় তিনজন মুখোশধারী কয়েকটি ঢিল ছোড়েন। ঢিলের শব্দ শুনে তিনি বাইরে বের হয়ে দেখেন, তিনজন মুখোশধারী দাঁড়িয়ে আছেন। এ সময় তারা প্রকৌশলী শাহিদুজ্জামানকে দেখে গালাগাল করতে থাকেন এবং হত্যার হুমকি দেন। পরে ‘তুই গাইবান্ধা ছাড়’ বলে মুখোশধারীরা সটকে পড়েন।

সদর থানায় দায়ের করা অভিযোগে ওই প্রকৌশলী শাহিদুজ্জামান উল্লেখ করেন, তার কোনো শত্রু নেই। কয়েক দিন আগে প্রায় ৯০ লাখ টাকার ভুয়া প্রকল্পের বিল ও বিভিন্ন প্রকল্পের প্রাক্কলনে তার কাছে সই চান নির্বাহী প্রকৌশলী আবিল আয়াম। কিন্তু সই না দেওয়ায় নির্বাহী প্রকৌশলীর সঙ্গে তার কথা কাটাকাটি হয়। এ নিয়ে নির্বাহী প্রকৌশলী ক্ষুব্ধ হয়ে এই ঘটনা ঘটিয়েছেন বলে তিনি ধারণা করছেন।

এ বিষয়ে জানতে চাইলে গাইবান্ধা গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী মো. আবিল আয়াম অভিযোগের সত্যতা অস্বীকার করেন। তিনি বলেন, দাপ্তরিক কিছু বিষয় নিয়ে উপবিভাগীয় প্রকৌশলীর সঙ্গে তার ভুল বোঝাবোঝি হয়েছে। ঘটনাটি মীমাংসার চেষ্টা চলছে।

অভিযোগ পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা সদর থানার পরিদর্শক (তদন্ত) মো. আবদুর রউফ। তিনি বলেন, বাসায় ঢিল ছোড়া এবং হুমকির বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। বিল নিয়ে যে অভিযোগ আনা হয়েছে, সেটা তাদের অভ্যন্তরীণ ব্যাপার।

এ প্রসঙ্গে উপবিভাগীয় প্রকৌশলী মো. শাহিদুজ্জামানের সঙ্গে মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করা হয়। কিন্তু তিনি ফোন ধরেননি।

এনএইচ/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS