• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

৭২ ঘণ্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক ২

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১৯:১৪
৭২ ঘন্টার মধ্যে ছিনতাইকৃত মোটরসাইকেল উদ্ধার, আটক-২
উদ্ধারকৃত মোটরসাইকেল

নওগাঁর সাপাহারে ছিনতাই হওয়ার ৭২ ঘণ্টার মধ্যে একটি মোটরসাইকেল চাঁপাইনবাবগঞ্জের কানসাট এলাকা থেকে উদ্ধার করেছে সাপাহার থানা পুলিশ। এ ঘটনায় মো. আবদুল আলিম (৩০) ও মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল (২৮) নামে দুই ছিনতাইকারীকে আটক করা হয়েছে।

আটককৃতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার শিবনারায়ণ গ্রামের মৃত এজাবুল হকের ছেলে মো. আবদুল আলিম ও একই উপজেলার গোপালনাগর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল বলে জানা গেছে।

বৃহস্পতিবার দুপুরে সংবাদ সম্মেলনে সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার জানান, গত শনিবার (২ অক্টোবর) দিবাগত রাত সাড়ে ৯টার দিকে উপজেলার ইসলামপুর ও খঞ্জনপুর মাঝামাঝি খেড়ুন্দা রাস্তার মোড় হতে একটি বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেল ছিনতাইয়ের ঘটনা ঘটে।

এ ঘটনার পর থেকে পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়ার দিকনির্দেশনা মোতাবেক অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমানের নের্তৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আল মাহমুদ তার ফোর্সসহ তথ্য-প্রযুক্তির সহায়তায় ও গোপন সংবাদের ভিত্তিতে বুধবার চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার কানসাট এলকায় রাতভর অভিযান পরিচালনা করে।এ সময় জড়িত সন্দহে মো. আবদুল আলিম ও মো. শহিদুল ইসলাম ওরফে শাহালাল নামে দুই ছিনতাইকারীকে আটক করে পুলিশ। আটককৃতদের কাছে থেকে সাপাহার থেকে ছিনতাই হওয়া বাজাজ ডিসকভার ১২৫ সিসি মোটরসাইকেলটি উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটককৃতরা মোটরসাইকেল ছিনতাই ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে সাপাহার থানায় একটি নিয়মিত মামলা দায়েরের পর বৃহস্পতিবার দুপুরে তাদের আদালত সোপর্দ করা হয়েছে। এ ঘটনায় জড়িত অন্য আসামিদের গ্রেপ্তার অভিযান চলমান রয়েছে বলেও প্রেস ব্রিফংয়ে জানান সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) তারেকুর রহমান সরকার।

উল্লেখ্য, একই ঘটনায় সোমবার রাতে সাপাহার উপজেলার নিশ্চিন্তপুর দিঘীপাড়া হতে ওই গ্রামের সোলাইমান হোসেনের ছেলে আকতার হোসেন (৩২) নামে আরও একজনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ।

এমএন/টিআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ডাকাতিয়া নদীতে নিখোঁজ শিশুর মরদেহ উদ্ধার 
পাথরঘাটায় ২৫ কেজি হরিণের মাংস উদ্ধার
ঈদযাত্রায় বেশি মৃত্যু মোটরসাইকেল দুর্ঘটনায়
চাঁপাইনবাবগঞ্জে বৃষ্টির আশায় ইসতিসকার নামাজ আদায়
X
Fresh