Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ময়মনসিংহ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১৭:৫৩
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১৮:৩১

শাশুড়িকে হত্যা, জামাতা আটক

শাশুড়িকে হত্যা, জামাতা আটক

ময়মনসিংহের হালুয়াঘাটে শাশুড়িকে হত্যার ঘটনায় জামাতা সুজিত শীলকে আটক করেছে পুলিশ। ঘটনা সূত্রে জানা যায়, উপজেলার কৈচাপুর ইউনিয়নে কড়ই কান্দা গ্রামের জোছনা রানী শীলের কন্যা ইতি শীলের সঙ্গে বিয়ে হয় পার্শ্ববর্তী ফুলপুর উপজেলার চরনিয়ামত গ্রামের অবলেশ শীলের পুত্র সুজিত শীলের।

গত ৮ মাস ধরে সুজিত শীল শ্বশুরবাড়িতে ঘরজামাই হিসেবে অবস্থান করছিলেন। নেশাগ্রস্ত অবস্থায় শ্বশুরবাড়িতে যাওয়ায় স্ত্রী-শাশুড়ির সঙ্গে সবসময় ঝগড়া সৃষ্টি হতো।

আজ বৃহস্পতিবার (৭ অক্টোবর) ভোর ৪টায় নেশা করে বাড়িতে এসে স্ত্রী ও শাশুড়ির সঙ্গে কথাকাটাকাটির একপর্যায়ে উত্তেজিত হয়ে স্ত্রী ও শাশুড়িকে দা দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে নিজেই নিজের শরীরে আঘাত করে আত্মহত্যার চেষ্টা করেন সুজিত শীল।

পরে স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে প্রথমে হালুয়াঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক শাশুড়ি জোছনা রানী শীলকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের মেয়ে সন্ধ্যা রানী শীল বাদী হয়ে হালুয়াঘাট থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। আটককৃত সুজিত শীল পুলিশ হেফাজতে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান ওসি মো. শাহিনুজ্জামান খান।

এমএন/টিআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS