Mir cement
logo
  • ঢাকা শনিবার, ১৬ অক্টোবর ২০২১, ১ কার্তিক ১৪২৮

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি, আরটিভি নিউজ

  ০৭ অক্টোবর ২০২১, ১০:৩৫
আপডেট : ০৭ অক্টোবর ২০২১, ১০:৫৭

কল পেয়ে হাসপাতালে ফায়ার সার্ভিস টিম, হুইসেলে আতঙ্ক

কল পেয়ে হাসপাতালে ফায়ার সার্ভিস টিম, হুইসেলে আতঙ্ক
হুইসেলে আতঙ্ক

ব্রাহ্মণবাড়িয়ায় ফোনে অগ্নিকাণ্ডের সংবাদ পেয়ে দ্রুত হাসপাতালে আসে ফায়ার সার্ভিসের টিম। এসে দেখে সংবাদটি ভুয়া। হাসপাতালে এ ধরণের কোনো ঘটনাই ঘটেনি।

বুধবার (৬ অক্টোবর) রাত পৌনে ৮টার দিকে ব্রাহ্মণবাড়িয়া ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে এ ঘটনা ঘটে।

জানা গেছে, ব্রাহ্মণবাড়িয়া জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালকের ফোন নম্বরে একজন কল দিয়ে জানান, হাসপাতালের অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। এ সংবাদ পেয়ে ব্রাহ্মণবাড়িয়া ফায়ার সার্ভিসের ১৫ সদস্যের একটি টিম নিয়ে হাসপাতালে দ্রুত চলে আসে। হাসপাতালের ৪টি তলাসহ পুরো হাসপাতাল খুঁজেও অগ্নিকাণ্ডের কিছুই পাননি। এ সময় হাসপাতালের রোগী ও তাদের স্বজনেরা আতঙ্কিত হয়ে পড়েন। এরই মধ্যে অনেকেই দৌড়ে হাসপাতাল ভবনের বাইরে চলে আসেন। এছাড়াও উৎসুক জনতাও হাসপাতাল চত্বরে ভিড় জমান।

এদিকে ফায়ারসার্ভিসের পক্ষ থেকে কল দেয়া নম্বরে যোগাযোগ করা হলে অপরপক্ষের যুবক জানান, তিনি ফেনী সদর হাসপাতালে আছেন এবং ফায়ার সার্ভিসের সদস্যদের খোঁজ করছেন। সেই যুবকের নাম টিপু। সে তার অসুস্থ রোগী নিয়ে ফেনী সদর হাসপাতালে আছেন।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুস সামাদ জানান, সদর হাসপাতালে গিয়ে কোন ধরনের অগ্নিকাণ্ডের ঘটনা না দেখে সেই ফোনে কল দিলে তিনি ফেনী সদর হাসপাতালে আছেন বলে জানান। সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে ফোনটি এসেছিল বলে জানান তিনি।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলা ফায়ার সার্ভিসের উপ-পরিচালক তৌফিকুল ইসলাম বলেন, এক যুবক ফোন করে ব্রাহ্মণবাড়িয়ায় সদর হাসপাতালে অগ্নিকাণ্ডের সংবাদ দেয়। তাই উপজেলার ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার আব্দুস সামাদ, আব্দুর কাদিরসহ ১৫ সদস্যের একটি টিম পাঠানো হয়েছিল। কিন্তু সেখানে গিয়ে তারা কোন অগ্নিকাণ্ডের ঘটনা পায়নি। পরে জানতে পারলাম এটা ভুল কল দিয়েছিল। সেই যুবককে কল দিলে তিনি ফেনি সদর হাসপাতালে আছেন বলে জানান। ওই যুবক সন্ধ্যা ৭টা ১৮ মিনিটে ফোন করেন।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS