• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

জানা গেল সেই তিন ছাত্রী কোথায় গিয়েছিলেন

আরটিভি নিউজ

  ০৬ অক্টোবর ২০২১, ১৭:৫০
জানা গেল সেই তিন ছাত্রী কোথায় গিয়েছিলেন

রাজধানীর পল্লবী থেকে উধাও হওয়া স্কুলের ৩ ছাত্রীকে উদ্ধার করেছে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)। বুধবার (৬ অক্টোবর) ভোরে ঢাকার আব্দুল্লাহপুর এলাকায় তাদের পাওয়া গেছে বলে জানিয়েছেন নিখোঁজ এক শিক্ষার্থীর বড় বোন অ্যাডভোকেট রওশন দিল আফরোজ।

র‍্যাব-৪ এর অধিনায়ক (সিও) এডিশনাল ডিআইজি মোজাম্মেল হক বলেন, মিরপুর বেড়িবাঁধ এলাকা থেকে আজকে (৬ অক্টোবর) ভোরে শিক্ষার্থীদের উদ্ধার করা হয়েছে। তারা কক্সবাজার থেকে ঢাকায় ফিরছিল। এ সময় র‌্যাব-৪-এর একটি দল তাদের উদ্ধার করে।

র‌্যাব জানায়, এই তিন ছাত্রী স্বেচ্ছায় বাড়ি ছাড়েন। তারা ছদ্মবেশ ধারণ করে বিভিন্ন এলাকায় ঘুরছিলেন। তাদের কক্সবাজারেও দেখা গেছে।

নিখোঁজ হওয়ার পর থেকেই আমরা বিষয়টি নিয়ে কাজ করছিলাম। তাদের লোকেশন শনাক্ত করার পর আমাদের একটি টিম কক্সবাজারে যায়। সেখানে আমাদের সদস্যরা তাদের অনুসরণ করে। গতকাল তারা কক্সবাজার থেকে ঢাকার উদ্দেশে রওনা হয়। তখন আমাদের সদস্যরাও তাদের অনুসরণ করে ঢাকায় আসেন। মিরপুরে প্রবেশ করার সময় তাদের উদ্ধার করে নিয়ে আসা হয়।’

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) সকালে দিলখুশ জান্নাত নিশা, কানিজ ফাতেমা ও নেহা আক্তার কলেজ ড্রেস পরে এবং ব্যাগ নিয়ে বাসা থেকে বের হয়েছিল। পল্লবীর ১১ নম্বর প্যারিস রোডের সি-ব্লক ১৮ নম্বর লাইন এলাকা থেকে ওই ৩ শিক্ষার্থী নিখোঁজ হয়। বাসা থেকে বের হওয়ার সময় তারা নগদ টাকা, স্বর্ণালংকার, স্কুল সার্টিফিকেট ও মূল্যবান সামগ্রী সঙ্গে করে নিয়ে যায় বলে পরিবারের পক্ষ থেকে অভিযোগ করা হয়।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় চুরি হওয়া স্বর্ণালংকার উদ্ধার, গ্রেপ্তার ৩
চুয়াডাঙ্গায় অপহৃত শিশু সিরাজগঞ্জে উদ্ধার, গ্রেপ্তার ১ 
ঘরে ঝুলছিল তরুণের মরদেহ
নৌবাহিনীতে ফিরে গেলেন র‍্যাবের মুখপাত্র আল মঈন
X
Fresh