• ঢাকা মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১
logo

টিকাকেন্দ্রে পুলিশকে থাপ্পড়, প্রধান শিক্ষক গ্রেপ্তার

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২৩:৫২
টিকাকেন্দ্রে পুলিশকে থাপ্পড়, প্রধান শিক্ষক গ্রেপ্তার
সানিউল আলম

টাঙ্গাইলের সখীপুরে একটি গণটিকাকেন্দ্রে দায়িত্বরত পুলিশের সহকারী উপপরিদর্শক (এএসআই) সানিউল আলমকে থাপ্পড় মারার অভিযোগে এক প্রধান শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) বেলা তিনটায় উপজেলার বহেড়াতৈল গণ উচ্চবিদ্যালয় টিকাকেন্দ্রে এ ঘটনা ঘটে।

গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম সাদেকুল ইসলাম। তিনি বিদ্যালয়ের প্রধান শিক্ষক।

এ ঘটনায় টিকাকে‌ন্দ্রে দা‌য়িত্বরত সখীপুর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সানিউল আলম বাদী হয়ে রা‌তে ওই শিক্ষ‌কের বিরু‌দ্ধে মামলা করেছেন।

স্থানীয়রা আরটিভি নিউজকে জানিয়েছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে উপজেলার বহেড়াতৈল গণ উচ্চ বিদ্যালয় কেন্দ্রে গণটিকা কার্যক্রম শুরু হয়। বিকেল সাড়ে ৩টার দিকে ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক সাদেকুল ইসলাম তার পরিবারের কয়েকজন সদস্যকে নিয়ে টিকা দিতে কেন্দ্রে যান। তিনি নিয়ম না মেনে তাদের নিয়ে কেন্দ্রের ভেতরে যাওয়ার চেষ্টা করেন। কিন্তু আগে থেকে টিকা নিতে আসা লোকজন ঘটনার প্রতিবাদ করে এবং পুলিশকে বিষয়টি জানান। পরে কেন্দ্রের দায়িত্বরত সখীপুর থানার সহকারী উপপরিদর্শক সানিউল আলম প্রধান শিক্ষক সাদেকুল ইসলামকে কেন্দ্রে ঢুকতে বাধা দেন। এতে ক্ষিপ্ত হয়ে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে সানিউল আলমকে থাপ্পড় মারেন প্রধান শিক্ষক। এ ঘটনার পর সন্ধ্যায় প্রধান শিক্ষক সাদেকুল ইসলামকে গ্রেপ্তার করে পুলিশ।

তি‌নি ব‌লেন, এ ঘটনায় ঊর্ধ্বতন কর্তৃপ‌ক্ষের পরামর্শ ও অনুম‌তিক্রমে ওই প্রধান শিক্ষ‌কের বিরু‌দ্ধে থানায় মামলা ক‌রে‌ছি।

প্রধান শিক্ষক সাদিকুর রহমান সংবাদমাধ্যমকে বলেন, পরিচয় দেওয়ার পরও ওই পুলিশ কর্মকর্তা জনসম্মুখে আমার জামার কলার ধরলে আমি তাকে থাপ্পড় মারি। পরে স্থানীয়দের হস্তক্ষেপে বিষয়টি সেখানেই মীমাংসা হয়।

সখীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এ কে সাইদুল হক ভূঁইয়া বলেন, সরকারি দায়িত্ব পালনকালে পুলিশের গায়ে হাত দেওয়া হয়েছে। বিষয়টি পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের জানানো হয়েছে। মামলা হওয়ায় ওই শিক্ষককে গ্রেপ্তার করা হয়েছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
কাফরুলে বাসাবাড়িতে দেহ ব্যবসার অভিযোগ, গ্রেপ্তার ৭
ইসরায়েলবিরোধী বিক্ষোভে উত্তাল মার্কিন বিশ্ববিদ্যালয়গুলো, গণগ্রেপ্তার
যুক্তরাষ্ট্র থেকে দেশে আসা গাঁজার চকলেট-কেক জব্দ, গ্রেপ্তার ৩
নিহত চুয়েটের ২ শিক্ষার্থীর পরিবার পাবে ১০ লাখ টাকা 
X
Fresh