Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

স্টাফ রিপোর্টার (ফরিদপুর), আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৪
আপডেট : ২৮ সেপ্টেম্বর ২০২১, ২২:১৭

'আমি নির্বাচন করতে নয়, স্বৈরাচারের পতনের জন্য এসেছিলাম'

'আমি নির্বাচন করতে নয়, স্বৈরাচারের পতনের জন্য এসেছিলাম'
মুজিবুর রহমান নিক্সন চৌধুরী

ফরিদপুর-৪ আসনের সংসদ সদস্য ও যুবলীগের প্রেসিডিয়াম সদস্য মুজিবুর রহমান নিক্সন চৌধুরী বলেন, ফরিদপুর-৩ আসনে আমি নির্বাচন করতে আসি নাই। আমার আসন ফরিদপুর-৪। সেখান থেকে এখানে আসার কোন প্রশ্নই আসে না।

মঙ্গলবার ( ২৮ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফরিদপুর শহরের অম্বিকা ময়দানে জেলা যুবলীগ আয়োজিত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫ তম জন্মদিন পালন উপলক্ষ্যে কেক কাটা অনুষ্ঠান ও আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তিনি এসব মন্তব্য করেন।

তিনি বলেন, এখানে এসেছিলাম, এক দানবের উত্থান হয়েছিল, তার পতনের জন্য। শেখ হাসিনার নির্দেশে শুরু হওয়া শুদ্ধি অভিযানের সফলতার জন্য ফরিদপুর এসেছিলাম। দানবের পতন হয়েছে, ফরিদপুরের জনগণ মুক্ত হয়েছে। এখন আসবো, যখন আপনারা দাওয়াত দিবেন তখন আসবো। তবে হ্যাঁ শেখ হাসিনা ফরিদপুর সদরে যাকে মনোনয়ন দিয়ে পাঠাবেন তাকে নির্বাচিত করতে আমি সর্বোচ্চ চেষ্টা করবো।

নিক্সন চৌধুরী আরও বলেন, অনেকেই ভাবেন আমি ফরিদপুর-৪ ছেড়ে ফরিদপুর-৩ এ আসবো কিনা, তাদের অভয় দিয়ে আবারও বলছি এখানে নির্বাচন করতে আসিনি।

এমপি নিক্সন চৌধুরী এসময় আরো বলেন, শুধু ফরিদপুর নয়, শেখ ফজলে শামস পরশের নেতৃত্বে সারা বাংলাদেশে মানবিক যুবলীগ গঠিত হবে। যার উদাহরণ ইতিমধ্যে ফরিদপুর যুবলীগের কমিটি গঠনের মধ্যদিয়ে আপনারা পেয়েছেন। পুরো কমিটিতে একজনও জামায়াত শিবির বিএনপি পাবেন না। অথচ বিগত দিনে ফরিদপুরের যুবলীগ হয়েছিল জামায়াত বিএনপি করা পরিবারের সদস্যদের দিয়ে।

নিক্সন আরও বলেন, ফরিদপুর দানব মুক্ত হয়েছে, আপনারা সবাই একসঙ্গে থাকেন, একসঙ্গে রাজনীতি করেন। তাহলে ভবিষ্যতে আর কোনো দিন কোনো দানবের উত্থান হবে না। আর আপনাদের গ্রুপিংয়ের কারণে যেন দানব বাহিনী মাথাচাড়া দিয়ে উঠতে না পারে। আপনাদের ফরিদপুরের দীর্ঘ ১২ বছর এক স্বৈরাচারের শাসনে ছিল। ওই স্বৈরাচার শুধু আওয়ামী লীগের নেতাকর্মীদের না। সাধারণ মানুষকেও নির্যাতিত করেছে এবং জমি দখল করেছে।

জেলা যুবলীগের আহবায়ক জিয়াউল হাসান মিঠুর সভপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল হক ভোল মাষ্টার, জেলা আওয়ামীলীগের সভাপতি ও একেএইচ গ্রুপের পরিচালক শামীম হক, সহ সভাপতি ও হামিম গ্রুপের চেয়ারম্যান একে আজাদসহ প্রমুখ।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS