• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৮ সেপ্টেম্বর ২০২১, ১৮:০৭
গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার
ফাইল ছবি

নওগাঁর রাণীনগরে সুজাতা রাণী (২৭) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে থানা পুলিশ। মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর ) বিকেলে উপজেলার সদরের দক্ষিণ রাজাপুর গ্রামে গৃহবধূর স্বামীর বাড়ি থেকে মরদেহ উদ্ধার করা হয়। নিহত সুজাতা রাণী উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের নিশান্ত সরকার ভোলার স্ত্রী ও রাজশাহীর পুঠিয়ার মেচপাড়া গ্রামের স্বপন চন্দ্রের মেয়ে।

রাণীনগর থানার ওসি শাহিন আকন্দ আরটিভি নিউজকে জানিয়েছেন, গত কয়েক মাস আগে নিশান্ত সরকার ভোলার সাথে সুজাতা রাণীর বিয়ে হয়। তাদের দুই জনেরই এটা ছিলো দ্বিতীয় বিয়ে। বিয়ের কিছুদিন পর থেকেই তাদের দুইজনের মধ্যে পারিবারিক দ্বন্দ্ব চলছিলো। মঙ্গলবার গৃহবধূ সুজাতা রাণীর গলায় ওড়না পেঁচানো অবস্থায় ঘরের তীরের সাথে তার মরদেহ ঝুলছে এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মৃত অবস্থা ওই গৃহবধূর মরদেহ উদ্ধার করা হয়।

ওসি শাহিন আকন্দ আরটিভি নিউজকে জানিয়েছেন, গৃহবধূ সুজাতার মৃত্যুর সঠিক কারণ জানান জন্য মরদেহ নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় গৃহবধূর বাবা বাদী হয়ে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছেন।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
শ্রীপুরে পৃথক স্থান থেকে গৃহবধূ ও হিজড়ার মরদেহ উদ্ধার
লক্ষ্মীপুরে ঘরে ঢুকে গৃহবধূকে কুপিয়ে হত্যার ঘটনায় গ্রেপ্তার ৭
চাঁদপুরে কলেজছাত্রীর ঝুলন্ত মরদেহ উদ্ধার
X
Fresh