Mir cement
logo
  • ঢাকা শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ৮ কার্তিক ১৪২৮

ড্রেনে পড়ে যাওয়ার ৫ ঘণ্টা পর মিলল সাদিয়ার মরদেহ (ভিডিও)

ড্রেনে পড়ে যাওয়ার ৫ ঘণ্টা পর মিলল সাদিয়ার মরদেহ
মিলল সাদিয়ার মরদেহ

চট্টগ্রামে ড্রেনে পড়ে নিখোঁজ সেহরিন মাহমুদ সাদিয়ার (২০) মরদেহ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।

সোমবার (২৭ সেপ্টেম্বর) দিনগত রাত ২টা ৫০ মিনিটে ডবলমুরিং থানার বাদামতলী মোড় এলাকা থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। এর আগে একই দিন রাত সাড়ে ১০টার দিকে বাদমতলী এলাকায় ড্রেনে পড়ে যান সাদিয়া।

মৃত সাদিয়া (২০) নগরীর হালিশহর থানার বড়পুল মইন্যা পাড়া শুক্কুর মেম্বারের বাড়ির বাসিন্দা। তিনি একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্রী ছিল।

জানা গেছে, সোমবার (২৭ সেপ্টেম্বর) সাদিয়া আগ্রাবাদ এলাকা থেকে চশমা কিনে মামার সঙ্গে বাসার দিকে যাচ্ছিলেন। এ সময় একপাশ দিয়ে হেঁটে যাওয়ার সময় পা পিছলে ড্রেনে পড়ে যান। সাদিয়া পড়ে যাওয়ার সঙ্গে সঙ্গে তার মামাও নালায় ঝাঁপ দেন। কিন্তু স্রোতের কারণে তাকে উদ্ধার করতে পারেনি। পরে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে।

চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপসহকারী পরিচালক নিউটন দাশ এই তথ্য নিশ্চিত করে বলেন, নিখোঁজ তরুণীকে মৃত অবস্থায় উদ্ধারের পর আগ্রাবাদ ইসলামিয়া হাসপাতালে নিয়ে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, সোমবার (২৭ সেপ্টেম্বর) রাতে এক তরুণী ড্রেনে পড়ে যাওয়ার খবর পেয়ে ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান শুরু করে। অভিযানে ডুবুরি দলের সদস্যরাও যোগ দেয়। আশপাশের এলাকায় অভিযান চালিয়ে নালা থেকে রাত ২টা ৫০ মিনিটে সাদিয়ার মরদেহ উদ্ধার করা হয়েছে।

ভিডিও দেখতে ক্লিক করুন

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS