• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

আ.লীগের অফিসে হামলা ভাঙচুর, আহত আট

রাজবাড়ী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ২১:০৯
আ.লীগের অফিসে হামলা ভাঙচুর, আহত আট

রাজবাড়ীর পাংশা উপজেলার কসবামাঝাইল ইউনিয়ন আওয়ামী লীগ অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনা ঘটেছে। এতে অফিসের আসবাবপত্র, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করেছে দুর্বৃত্তরা।

জানা গেছে, রোববার (২৬ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। এতে ৯ জন আহত হয়েছেন। আসন্ন ইউপি নির্বাচনের আগে এলাকায় ভীতি সৃষ্টির লক্ষ্যে চিহ্নিত সন্ত্রাসী ও প্রতিপক্ষ গ্রুপ ঘটনা ঘটিয়েছে বলে দাবি করেছেন আওয়ামী লীগ নেতারা।

আহত আশরাফ মণ্ডল বলেন, আওয়ামী লীগের অফিসে আমরা ইউপি চেয়ারম্যান কামরুল খানের সমর্থিত কিছু লোকজন বসে ছিলাম। কিন্তু কিছু বুঝে ওঠার আগেই সন্ধ্যার পরে আরেক চেয়ারম্যান প্রার্থীর ভাই ও তার ২০-২৫ জন কর্মী এসে হামলা চালায়। তারা অফিসের আসবাবপত্রসহ বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাঙচুর করে।

এ বিষয়ে কসবামাঝাইল ইউনিয়নের চেয়ারম্যান মো. কামরুল খান বলেন, সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল বিশ্বাসের ভাই ও তার সমর্থিত কিছু লোকজন আওয়ামী লীগের অফিসে ঢুকে কর্মীদের মারধর ও অফিস ভাঙচুর করেছে।

চেয়ারম্যান পদপ্রার্থী রাকিবুল বিশ্বাস বলেন, আমি বা আমার সমর্থিত কেউ এ ঘটনার সঙ্গে জড়িত না। তারা নিজেরাই ভাঙচুরের ঘটনা ঘটিয়ে আমাদের ওপর দোষ চাপিয়ে দিচ্ছে। এই অপপ্রচারের বিরুদ্ধে আমরা আইনি ব্যবস্থা নেব।

পাংশা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদুর রহমান জানান, ঘটনার পরপরই কসবামাঝাইল পুলিশফাঁড়ির একটি দল পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর সোমবার দুপুরে উভয় পক্ষ পৃথক দুটি মামলা দায়ের করেছে।

অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। পাংশায় আ.লীগের অফিসে হামলা ভাঙচুর ঘটনার সাথে জড়িত ওই এলাকার সুমন ও আজাহার নামে দুই জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজবাড়ীতে হিসাবরক্ষণ কর্মকর্তার বাড়িতে হামলা, গুলিবিদ্ধ ৪
পাংশায় বসতবাড়িতে সন্ত্রাসী হামলা, গুলিবিদ্ধ ৩
ঢাকাস্থ রাজবাড়ী জেলা সাংবাদিক সমিতির ইফতার মাহফিল অনুষ্ঠিত 
হত্যাচেষ্টা মামলায় পাংশা উপজেলা ছাত্রলীগ নেতা কারাগারে
X
Fresh