Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

পঞ্চগড় প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৭ সেপ্টেম্বর ২০২১, ১২:৫৫
আপডেট : ২৭ সেপ্টেম্বর ২০২১, ১৩:০৮

রেলমন্ত্রীর কাঁধে আ. লীগ নেতার মরদেহ

রেলমন্ত্রীর কাঁধে আ. লীগ নেতার মরদেহ
রেলমন্ত্রীর কাঁধে আ. লীগ নেতার মরদেহ

রেলমন্ত্রী এডভোকেট নূরুল ইসলাম সুজন পঞ্চগড়ের প্রবীন রাজনীতীবিদ জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এবং জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আব্বাস আলীর জানাযা শেষে তার মরদেহ কাঁধে করে কবরস্থানের দিকে নিয়ে গেছে।

এ সময় তার সাথে খাটের এক পাশ কাঁধে নেন জেলা ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব। মরদেহ কাঁধে নিয়ে জানাজা মাঠ থেকে মরদেহ কাঁধে নিয়ে কবরস্থানের সামনে মাদরাসার মাঠে নিয়ে যান মন্ত্রী। গতকাল রোববার বিকেলে পঞ্চগড় কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে প্রয়াত ওই নেতার মরদেহ মন্ত্রী কাঁঁধে নিয়ে যাওয়ার ঘটনা ঘটে।

রেলমন্ত্রী রাজধানী ঢাকা থেকে ফিরে রোববার বিকেলে আব্বাস আলীর জানাজা নামাজে যোগ দিয়ে ওই নেতাকে জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে শ্রদ্ধাঞ্জলী প্রদান করেন। একই সাথে আব্বাস আলীর রাজনৈতিক জীবনের নানা স্মৃতি তুলে ধরেন মন্ত্রী।

এর আগে গত ২৫ সেপ্টেম্বর রাতে ঢাকার ল্যাবএইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন আব্বাস আলী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬১ বছর । গত ৮ জুলাই আব্বাস আলী বাড়ি থেকে বের হয়ে একটি অটোভ্যানে চড়ে পঞ্চগড় বাজারে যাওয়ার সময় মোটরসাইকেলের সাথে সংঘর্ষে তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হয়েছিলেন। সেই থেকে তিনি অসুস্থ্য ছিলেন। রংপুর ও ঢাকার বিশেষজ্ঞ চিকিৎসকের পরামর্শে তার একটি অপারেশন হওয়ার কথা ছিল। রেলপথমন্ত্রী তার অপারেশনের ব্যবস্থাও করেছিল কিন্তু আব্বাস আলীর পরিবার অপারেশন করতে দেয়নি।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS