• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ-ট্রাকে বাসের ধাক্কায় আহত ১৫

মুন্সিগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ২১:১১
মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ-ট্রাকে বাসের ধাক্কায় আহত ১৫
বাসের ধাক্কায় আহত

মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ও ট্রাকে যাত্রীবাহী বাসের ধাক্কায় হেলপারসহ প্রায় ১৫জন আহত হয়েছেন।

রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেল সাড়ে ৪টায় উপজেলার ভাটেরচর সেতুতে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন, বাসের হেলপার রমজান আলী (৪৫), যাত্রী আব্দুল হক (৭০), দিঘী (১১), মাহফুজ মিয়া (৪৫) মনির হোসেন (৩০) হেলাল মিয়া (৪৫) সুমন (৪০), রুহুল আমিন (৩৮) ইউসুফ মিয়া (৩০), জাকির হোসেন (৫৬), রহিমা আক্তার, রুবিনা, সুমাইয়া আক্তার, কুতুবউদ্দিন। এদের মধ্যে হেলপারের অবস্থা আশঙ্কাজনক।

প্রত্যক্ষদর্শীরা জানান, রোববার (২৬ সেপ্টেম্বর) বিকেলে ঢাকা থেকে কুমিল্লার দিকে যাচ্ছিল যাত্রীবাহী বাসটি। ভাটেরচর সেতুতে পৌঁছালে চালক নিয়ন্ত্রণ হারিয়ে একই লেনে সামনে দাঁড়িয়ে থাকা পিকআপকে পেছন থেকে এবং পাশে থাকা একটি ট্রাককে ধাক্কা দেয়। এ সময় বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। আহত হয় বাসের হেলপারসহ প্রায় ১৫ জন।

গজারিয়া ফায়ার সার্ভিসের স্টেশন কর্মকর্তা রিফাত মল্লিক জানান, এ সংবাদ পেয়ে ঘটনাস্থলে পৌঁছে ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি। বাকিরা স্থানীয়দের মাধ্যমে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এখনো কোনো নিহতের তথ্য পাইনি। তবে হেলপারের অবস্থা আশঙ্কাজনক।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশি যুবক আহত
পাথরঘাটায় শূকরের কামড়ে নারীসহ আহত ৫
দুই বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩০
বিএসএফের গুলিতে আহত বাংলাদেশি যুবকের মৃত্যু
X
Fresh