• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

ভাবির মোবাইলে প্রেম, বিয়ের আশ্বাসে ছাত্রীকে ধর্ষণ

চাঁদপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৫৩
ভাবির মোবাইলে প্রেম, বিয়ের আশ্বাসে ছাত্রীকে ধর্ষণ
প্রতীকী ছবি

চাঁদপুরের মতলব দক্ষিণ উপজেলায় বিয়ের আশ্বাসে এক মাদরাসাছাত্রীকে (১৪) একাধিকবার ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার (২৫ সেপ্টেম্বর) উপজেলার নারায়ণপুর এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এর আগে শনিবার (২৫ সেপ্টেম্বর) দুপুরে ভুক্তভোগীর মা বাদী হয়ে ওই যুবককে আসামি করে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা করেন।

গ্রেপ্তারকৃত জামালপুরের বকশীগঞ্জ উপজেলার নিলক্ষীয়া গ্রামের ফরহাদ হোসেনের ছেলে মো. মিজান ওরফে রাসেল। তিনি চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার পালাখাল এলাকায় একটি গ্যারেজে শ্রমিকের কাজ করেন।

অভিযোগ সূত্রে জানা যায়, ভুক্তভোগী ছাত্রীর ভাবির মোবাইল ফোনের মাধ্যমে মিজানের সঙ্গে তার পরিচয় হয়। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। গত ৯ সেপ্টেম্বর ওই ছাত্রীকে মাদরাসার ফটকের সামনে থেকে বিয়ের আশ্বাসে হাজীগঞ্জের পালাখাল এলাকায় মিজান তার বাসায় নিয়ে যান। এ সময় ভুক্তভোগীকে তার বাসায় নিয়ে একাধিকবার ধর্ষণ করেন।

এদিকে গত ১২ সেপ্টেম্বর পরিবারের লোকজন ছাত্রীর অবস্থানের কথা জানতে পারেন। ওই দিন ছাত্রীর মা তার মেয়েকে আনার জন্য পালাখাল এলাকায় ওই যুবকের বাসায় যান। সেখানে গিয়ে মেয়ের মাধ্যমে জানতে পারেন বিয়ের আশ্বাস দিয়ে তাকে একাধিকবার ধর্ষণ করেছে মিজান। অন্যদিকে মিজান আগেও একটি বিয়ে করেছে বলে জানতে পারে ভুক্তভোগীর পরিবার।

মতলব দক্ষিণ থানার ওসি মোহাম্মদ মহিউদ্দিন মিয়া জানান, শনিবার (২৫ সেপ্টেম্বর) অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করা হয়েছে। ভুক্তভোগীকে দুপুরে চাঁদপুর জেনারেল হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ফেক আইডিতে প্রেম, দেখা করতে গিয়ে যুবক ধরা
ফাঁকা বাড়িতে প্রেমিককে ডেকে ফেঁসে যান অনন্যা
অবশেষে সেই অভিযুক্ত প্রেমিক সেলিম গ্রেপ্তার
আম্বানির ছেলের বউ যার সঙ্গে প্রেম করতেন
X
Fresh