• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ছাত্রী ধর্ষণের মামলায় মসজিদের মুয়াজ্জিন গ্রেপ্তার

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৫ সেপ্টেম্বর ২০২১, ২২:১৩
ছাত্রী ধর্ষণের মামলায় মসজিদের মুয়াজ্জিন গ্রেপ্তার
ফাইল ছবি

চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলায় এক মসজিদের মুয়াজ্জিনের বিরুদ্ধে নবম শ্রেণির এক স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে।

এ ঘটনায় ভুক্তভোগীর বাবা শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বাদী হয়ে মুয়াজ্জিনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে সীতাকুণ্ড মডেল থানায় মামলা করেছেন। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে মুয়াজ্জিন তৌহিদুল আলম হৃদয়কে (১৯) গ্রেপ্তার করেছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তি সন্দ্বীপ উপজেলার মুছাপুর এলাকার আলমগীরের ছেলে হৃদয়। তিনি উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আর আর জুট মিল জামে মসজিদের মুয়াজ্জিন।

মামলার এজাহার সূত্রে জানা যায়, মুয়াজ্জিন হৃদয় গত মঙ্গলবার বিকেল সাড়ে ৩টার দিকে একই এলাকার এক স্কুলছাত্রীকে (১৫) ডেকে তার কক্ষে নিয়ে যান। সেখানে কথাবার্তার একপর্যায়ে তাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ করেন। পরে স্কুলছাত্রীকে এ কথা কাউকে না বলার হুঁশিয়ারি দিয়ে বাড়িতে পাঠিয়ে দেন হৃদয়। এদিকে বাড়ি ফেরার পর মেয়েটি এ ঘটনা তার মাকে জানায়। বিষয়টি স্থানীয় পর্যায়ে জানানোর পর কোনো সমাধান না পেয়ে শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে মেয়েটির বাবা বাদী হয়ে সীতাকুণ্ড থানায় মামলা করেন।

সীতাকুণ্ড থানার পরিদর্শক (তদন্ত) সুমন বণিক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, থানায় মামলার পর পুলিশ অভিযান চালিয়ে হৃদয়কে গ্রেপ্তার করেছে।

’জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
পাগলা মসজিদের দানবাক্সে ২৭ বস্তা টাকা, ৪ ঘণ্টায় গোনা হলো কত?
বিমানবন্দরের বাউন্ডারি ভেঙে বাসচাপায় প্রকৌশলী নিহত, চালক গ্রেপ্তার 
পাগলা মসজিদের দানবাক্সে এবার রেকর্ড ২৭ বস্তা টাকা
গ্রেপ্তারি পরোয়ানা জারির সিদ্ধান্ত নেতানিয়াহুর বিরুদ্ধে 
X
Fresh