• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

তিন শিক্ষকের করোনা, স্কুল বন্ধ

নীলফামারী প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৯:১১
তিন শিক্ষকের করোনা, স্কুল বন্ধ
প্রতীকী ছবি

নীলফামারীর জলঢাকা উপজেলার চিড়াভিজা গোলনা দ্বি-মুখী উচ্চ বিদ্যালয়ের তিনজন শিক্ষক করোনা আক্রান্ত হয়েছে। এই ঘটনায় দুইদিন বিদ্যালয় বন্ধ রাখার ঘোষনা দিয়েছে কর্তৃপক্ষ।

গতকাল বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে ওই তিন শিক্ষকের করোনাভাইরাস শনাক্তের ফলাফল পাওয়া যায়।

করোনা আক্রান্ত তিন শিক্ষক হলেন, সুশান্ত কুমার রায়, রমিজুল ইসলাম ও আব্দুল জলিল। তারা নিজ নিজ বাড়িতে আইসোলেশনে আছে।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক আল হাসান জায়েদ এর সত্যতা নিশ্চিত করে আরটিভি নিউজকে জানিয়েছেন, করোনাভাইরাসের প্রাথমিক উপসর্গ দেখা দেওয়ায় প্রথমে একজন শিক্ষক টেষ্ট করালে তার করোনা শনাক্ত হয়। এরপরই আরও দুইজন শিক্ষকের করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়ায় আগামীকাল শনিবার ও পরদিন রোববার স্কুল বন্ধ রাখার ঘোষণা দেওয়া হয়েছে। আক্রান্ত শিক্ষকরা নিজ বাড়িতে আইসোলেশনে আছে।

জলঢাকা উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকতা চঞ্চল কুমার ভৌমিক আরটিভি নিউজকে বলেন, যেহেতু বিদ্যালয়টির তিনজন শিক্ষক করোনা আক্রান্ত তাই বিদ্যালয়ের সকল শিক্ষক-কর্মচারীর করোনা পরীক্ষা করার জন্য সংরক্ষিত ছুটি থেকে দুই দিন স্কুল বন্ধ রাখা হয়েছে। স্বাভাবিক থাকলে আগামী সোমবার থেকে ক্লাস শুরু হবে। যদি আক্রান্তের সংখ্যা বেড়ে যায় তাহলে উপজেলা করোনা প্রতিরোধ কমিটির সাথে আলেচনা সাপেক্ষে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

তিনি আরও জানিয়েছেন, এখন পর্যন্ত আর কোন শিক্ষক-শিক্ষার্থীর অসুস্থতার খবর পাইনি। আমরা যথাযত স্বাস্থবিধি মেনে বিদ্যালয় পরিচালনায় বদ্ধ পরিকর।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
২৪ ঘণ্টায় করোনায় একজনের মৃত্যু, শনাক্ত ১৬
ঋণ খেলাপি প্রার্থী শনাক্তে তথ্য চেয়েছে কেন্দ্রীয় ব্যাংক
২৪ ঘণ্টায় ১৬ জনের করোনা শনাক্ত
অটোভ্যানের চাকায় ওড়না পেঁচিয়ে নারীর মৃত্যু
X
Fresh