• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

সিএনজিসহ ৬ চোরাকারবারী আটক

চট্টগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৮:৩৯
সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে আটক
সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের সদস্য আটক

চট্টগ্রাম নগরীর বাকলিয়া এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশা চোর চক্রের ছয় সদস্যকে আটক করেছে র‍্যাব। এ সময় চুরি হয়ে যাওয়া সাতটি সিএনজিচালিত অটোরিকশা উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাতে তাদের আটক করা হয়। শুক্রবার (২৪ সেপ্টেম্বর) র‍্যাবের-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মো. নুরুল আবছার আরটিভি নিউজকে জানিয়েছন, চোর চক্রের সদস্যরা নতুন ব্রিজ থেকে কয়েকটি চোরাই সিএনজিচালিত অটোরিকশা নিয়ে চাঁন্দগাঁও এলাকার দিকে আসছে। এমন গোপন সংবাদের ভিত্তিতে বাকলিয়া এলাকায় বিশেষ চেকপোস্ট স্থাপন করে তল্লাশি শুরু করে র‍্যাব। এ সময় র‍্যাব চেকপোস্টের দিকে আসা কয়েকটি অটোরিকশার গতিবিধি সন্দেহজনক মনে হলে র‍্যাব সদস্যরা থামার সংকেত দেন। কিন্তু চালকরা অটোরিকশা না থামিয়ে দ্রুত গতিতে পালিয়ে যাওয়ার চেষ্টা করেন।

এ সময় র‍্যাব সদস্যরা ধাওয়া করে ছয়জনকে আটক করেন। পরে তাদের কাছ থেকে চোরাই সাতটি অটোরিকশা জব্দ করা হয়। আটক চোর চক্রের সদস্যরা হলেন, মো. রাসেল (৩৪), মো. নজরুল ইসলাম (৩৫), মো. আব্দুর রশিদ (৩১) মো. আওলাদ হোসেন (২৫), মো. মোক্তার হোসেন (৩৭) ও মো. আব্দুল গফুর (৪৮)।

নুরুল আবছার আরটিভি নিউজকে আরও বলেন, অভিযুক্তরা দীর্ঘদিন ধরে চট্টগ্রাম নগরীর বিভিন্ন এলাকা থেকে সিএনজিচালিত অটোরিকশা চুরি করে আসছিল। পরে চুরি করা অটোরিকশায় নকল রেজিস্ট্রেশন নম্বর ব্যবহার করে বিভিন্ন এলাকায় বিক্রয় করত তারা। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এমআই

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
চট্টগ্রাম টেস্টের আগে লঙ্কান শিবিরে দুঃসংবাদ
পতেঙ্গায় নোঙ্গররত ফিশিং বোটে আগুন, দগ্ধ ৪
সর্বনিম্ন ১০০ টাকায় দেখা যাবে চট্টগ্রাম টেস্ট
চট্টগ্রাম টেস্ট রেখে অস্ট্রেলিয়ায় পাড়ি জমাচ্ছেন হাথুরুসিংহে
X
Fresh