Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২০ অক্টোবর ২০২১, ৫ কার্তিক ১৪২৮

আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার

আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার
আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্য গ্রেপ্তার, ছবি : প্রতিনিধি

জেলা গোয়েন্দা পুলিশের অভিযানে আন্তঃজেলা ডাকাত দলের ৬ সদস্যকে গ্রেপ্তার করা হয়েছে। এসময় ডাকাতি কাজে ব্যবহৃত একটি ট্রাক ও বেশকিছু দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে। পরে গ্রেপ্তারকৃত আসামিদেরকে আদালতে পাঠানো হয়েছে।

জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সফিকুল ইসলাম জানান, শুক্রবার ভোরে ত্রিশাল উপজেলার বগারবাজার চৌরাস্তা এলাকা থেকে ডাকাতির প্রস্তুতিকালে ৬ জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামিরা হলেন- বরিশালের বাকেরগঞ্জ উপজেলার মোঃ আনিস (৫৮), সিরাজগঞ্জ সদরের আঃ লতিফ (৪২) ও আমিনুল ইসলাম (২০), শরীয়তপুরের মোঃ হানিফ (৫০), নীলফামারির কিশোরগঞ্জ উপজেলার আলতাফ হোসেন (৩৫) ও ময়মনসিংহের ভালুকা উপজেলার আতিকুল ইসলাম (২৮)।

তিনি আরও বলেন, ডাকাতরা নিজেদের যাতায়াত ও লুণ্ঠিত মালামাল বহনের জন্য ট্রাক ভাড়া করে নিয়ে এসেছিল। ডাকাতির প্রস্তুতির অভিযোগে ও অবৈধ অস্ত্র রাখার অভিযোগে ডাকাতদের বিরুদ্ধে ত্রিশাল থানায় দুটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামিদেরকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে এবং পলাতক ডাকাতদেরকে গ্রেপ্তার করার জন্য একাধিক টিম ধারাবাহিক অভিযান পরিচালনা করছে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS