Mir cement
logo
  • ঢাকা রোববার, ০৫ ডিসেম্বর ২০২১, ২০ অগ্রহায়ণ ১৪২৮

সিরাজগঞ্জ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:৪১
আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৬:০৫

গৃহবধূকে ধর্ষণ চেষ্টার অভিযোগে ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা

গৃহবধূকে ধর্ষণ চেষ্টায় ছাত্রলীগ নেতার বিরুদ্ধে মামলা
ফাইল ছবি

সিরাজগঞ্জে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখের বিরুদ্ধে ধর্ষণর চেষ্টার অভিযোগে থানায় মামলা করেছে এক গৃহবধূ।

শুক্রবার (২৪ সেপ্টেম্বর) সকালে মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো. আলিম হোসাইন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে বৃহস্পতিবার (২৪ সেপ্টেম্বর) বিকেলে সিরাজগঞ্জ সদর থানায় মামলাটি করেন ভুক্তভোগী ওই গৃহবধূ।

মামলা সূত্রে জানা যায়, গত সোমবার বিকেলে সিরাজগঞ্জ পৌরসভা এলাকার জানপুর মহল্লার ছাকমান শেখের ছেলে পৌর ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক আকাশ শেখ একটি বাড়িতে ঢুকে ওই গৃহবধূকে ধর্ষণের চেষ্টা করেন। এ সময় তার চিৎকারে গৃহবধূর শাশুড়ি এগিয়ে এলে আকাশ শেখ পালিয়ে যান।

এদিকে ছাত্রলীগ নেতার এমন ঘটনায় এলাকায় আলোচনা ও সমালোচনা চলছে। এ ঘটনায় ওই গৃহবধূ বাদী হয়ে থানায় একটি অভিযোগ দেয়। অভিযোগের আলোকে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন শেষে মামলাটি আমলে নিয়েছে।

ভুক্তভোগীর স্বামী শাহাদত হোসেন আরটিভি নিউজকে জানান, দীর্ঘদিন ধরে আকাশ আমার স্ত্রীকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ সকল বিষয়ে স্থানীয় কাউন্সিলর এবং আকাশের পরিবারের কাছে অভিযোগ করেছি। সেই কারণে ক্ষিপ্ত হয়ে গত ২০ সেপ্টেম্বর বিকেল ৩টার দিকে বাড়ি এসে ধর্ষণের চেষ্টা করেন। আমি প্রশাসনের নিকট উপযুক্ত বিচার চাই।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম আরটিভি নিউজকে জানান, ধর্ষণ চেষ্টার অভিযোগে একটি মামলা দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত-পূর্বক ব্যবস্থা গ্রহণ করা হবে।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS