Mir cement
logo
  • ঢাকা রোববার, ১৭ অক্টোবর ২০২১, ২ কার্তিক ১৪২৮

রাবি প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৫:২০
আপডেট : ২৪ সেপ্টেম্বর ২০২১, ১৭:০৯

ফেসবুকে স্ট্যাটাস দিয়ে বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর আত্মহত্যা

ফেসবুকে কষ্টের কথা লিখে রাবি শিক্ষার্থীর আত্মহত্যা
শিক্ষার্থীর আত্মহত্যা

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের ৩য় বর্ষের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) রাত ৩টার দিকে যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামে নিজ বাড়িতে ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে তিনি আত্মহত্যা করেন।

নিহত শিক্ষার্থী যশোরের ঝিকরগাছা উপজেলার গঙ্গানন্দপুর গ্রামের শহীদুল্লাহ’র ছেলে ইমরুল কায়েস। তিন ভাইবোনের মধ্যে দ্বিতীয় ছিলেন ইমরুল।

ইমরুলের সহপাঠী সূত্রে জানা গেছে, ইমরুল মানসিক ভাবে বিপর্যস্ত ছিল। রিহ্যাবিলিটেশন সেন্টারেও ছিল কিছুদিন। এর মধ্যে বিভাগের ভর্তি কার্যক্রম শুরু হলে সহপাঠীদের সঙ্গে কথা বলে ভর্তিও হয়েছে সে।

অন্যদিকে ফেসবুকে ইমরুলের টাইমলাইনে কয়েক দিন ধরে হতাশা আর আত্মহত্যা নিয়ে পোস্ট করতে দেখা যাচ্ছিল। ব্যর্থতা আত্মহত্যার মূল এবং পরিচিত কয়েকজনের সঙ্গে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি পোস্ট করছিলেন। সেই ছবিতেও হতাশামূলক ক্যাপশন দিতে দেখা গেছে।

ইমরুলের বাবা আরটিভি নিউজকে বলেন, কিছুদিন আগে মায়ের কাছে মোটর সাইকেল কিনতে চেয়েছিলো ইমরুল। পরে তাকে মোটরসাইকেল কিনে দেয়া হয়। ঘটনার আগে সে একটি ডিএসএলআর ক্যামেরা কিনে দিতে বলেছিল। কিন্তু মধ্যরাতে ক্যামেরা কিনতে যাওয়া যাবে না বলে মা তাকে বুঝানোর চেষ্টা করে। কিন্তু এরপর সে রুমের দরজা বন্ধ করে গলায় ফাঁস দেয়। পরে রুমের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করা হয়।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS