• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

স্কুলশিক্ষক করোনায় আক্রান্ত, বাকিদের পরীক্ষার নির্দেশ

বাগেরহাট প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২৩ সেপ্টেম্বর ২০২১, ১০:৫৯
স্কুলশিক্ষক করোনায় আক্রান্ত, বাকিদের পরীক্ষার নির্দেশ
ফাইল ছবি

বাগেরহাটের মোংলা গার্লস স্কুলের এক শিক্ষককের করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ কারণে ওই বিদ্যালয়ের বাকি শিক্ষকদেরও নমুনা পরীক্ষার নির্দেশনা দেয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) সকালে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এস এ আনোয়ারুল কুদ্দুস এই তথ্য নিশ্চিত করেছেন।

পুলিন কুমার পৌর শহরের শেহলাবুনিয়া-মোর্শেদ সড়কের মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের (গার্লস স্কুল) সহকারী শিক্ষক।

এস এ আনোয়ারুল কুদ্দুস বলেন, পৌর শহরের শেহলাবুনিয়া-মোর্শেদ সড়কের মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের (গার্লস স্কুল) সহকারী শিক্ষক পুলিন কুমার মণ্ডল করোনাভাইরাসে আক্রান্ত হয়ে তার বাড়িতেই কোয়ারেন্টাইনে রয়েছেন। বুধবার (২২ সেপ্টেম্বর) পুলিন কুমার বিদ্যালয়ে এসে জ্বর অনুভব করেন এবং কাশি দিতে থাকেন। পরে বিদ্যালয় কর্তৃপক্ষ তার করোনা পরীক্ষার জন্য উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। সেখানে পরীক্ষায় তার করোনা পজিটিভ আসে। তিনি বাড়িতেই কোয়ারেন্টাইনে আছেন। এর আগে বিদ্যালয়ে থাকাকালে তিনি ফোনে জানতে পারেন তার স্ত্রী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবিকা সুচন্দারও করোনা পজিটিভ হয়েছেন।

তিনি আরও বলেন, এখন স্কুল বন্ধ করে দেয়া হচ্ছে না। বাকি শিক্ষকদের মধ্যে আর কারও করোনা শনাক্ত হলেই স্কুল বন্ধের সিদ্ধান্ত নেয়া হবে।

মোংলা উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক নরেশ হালদার আরটিভি নিউজকে বলেন, শিক্ষক পুলিন ইউপি নির্বাচন চলাকালে সুন্দরবন ইউনিয়নের কচুবুনিয়ায় দায়িত্ব পালন শেষে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) স্কুলে এলে তার শরীরে নানা রকম করোনার উপসর্গ দেখা দেয়। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়।

তিনি আরও বলেন, তিনি ওই দিন ক্লাস নিতে পারেননি। এজন্য ছাত্রছাত্রীদের মধ্যে করোনা ছড়ানোর কোনো ভয় নেই। তবে বাকি শিক্ষকদের মধ্যে ছড়িয়েছে কিনা সেজন্য তাদের ১২ জন শিক্ষককে বৃহস্পতিবার (২৩ সেপ্টেম্বর) করোনার পরীক্ষা করানোর জন্য বলা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রচণ্ড তাপপ্রবাহে আইনজীবীদের প্রতি সুপ্রিম কোর্টের নির্দেশনা
সুদ মওকুফ সুবিধা বাতিলের নির্দেশে সংকট বাড়বে জনতা ব্যাংকের
রোনালদোর পাওনা ১১৩ কোটি টাকা দিতে জুভেন্টাসকে নির্দেশ
বিআইডব্লিউটিএ-বিআইডব্লিউটিসির ক্রয় পরিকল্পনা উপস্থাপনের নির্দেশ
X
Fresh