Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৪ অক্টোবর ২০২১, ৯ কার্তিক ১৪২৮

স্বর্ণ ডাকাতির মামলায় এসআই গ্রেপ্তার

স্বর্ণ ডাকাতির মামলায় এসআই গ্রেপ্তার
স্বর্ণ ডাকাতির মামলায় এসআই গ্রেপ্তার

ফেনীতে ডিবি পুলিশ দিয়ে স্বর্ণ ডাকাতির মামলায় এসআই ফিরোজ আলমকে গ্রেপ্তার করেছে পিবিআই। মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে তাকে নোয়াখালী থেকে গ্রেপ্তার করা হয়। এসআই ফিরোজ চট্রগ্রাম কতোয়ালীর ডিবিতে উপ পরিদর্শক হিসেবে কর্মরত ছিলেন।

পিবিআই পরিদর্শক ও মামলার তদন্তকারী কর্মকর্তা শাহ আলম আরটিভি নিউজকে জানিয়েছেন, গত ৮ জুলাই ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের ফেনীর ফতেহপুর এলাকায় গোপাল কান্তি নামে চট্রগ্রামের এক ব্যবসায়ীর কাছ থেকে ডিবি পুলিশ কর্তৃক ২০ টি স্বর্ণের বার লুটের অভিযোগে ১০ জুলাই ঐ ব্যবসায়ী ফেনী মডেল থানায় মামলা করেন।

এ ঘটনায় সাবেক ডিবির ওসি সাইফুল ইসলামসহ ৩ উপপরিদর্শক ও ২ সহকারী উপপরিদর্শককে গ্রেপ্তার করা হয়। এ সময় ডিবির ওসির বাসভবন থেকে লুট করা ১৫ টি বার উদ্ধার করে পুলিশ। পরে জানা যায় এসআই ফিরোজ ঘটনার সাথে সম্পৃক্ত ছিলো। কিন্তু তিনি কর্মস্থলে ছিলেন না। অসুস্থতার কারণে গ্রামের বাড়িতে ছিলেন।

তিনি আরও জানিয়েছেন, ঘটনার দিন এসআই ফিরোজ চট্রগ্রাম থেকে ফেনীর ডিবির ওসিকে তথ্য প্রদান করেন এবং মোট স্বর্ণ থেকে একটি ভাগ এসআই ফিরোজ পাবে বলে তাদের মধ্যে মধ্যস্থতা হয়েছিলো। এমন অভিযোগে তাকে নোয়াখালী হতে আটক করা হয়।

পরে বুধবার বিকেলে আটক এসআই ফিরোজ আলমকে ফেনীর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ধ্রুব জ্যোতি পালের আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে প্রেরণ করেছে।

এমআই

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS