• ঢাকা বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১
logo

মাসে কিস্তি ৪০ হাজার, মানসিক চাপে ব্যবসায়ীর আত্মহত্যা

রংপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ২২ সেপ্টেম্বর ২০২১, ১৩:৫২
মাসিক কিস্তি ৪০ হাজার, মানসিক চাপে ব্যবসায়ীর আত্মহত্যা
ব্যবসায়ী সুমন মিয়া

রংপুরের কাউনিয়া উপজেলার কুর্শা ইউনিয়নে এনজিও কিস্তির চাপে সুমন মিয়া (২৯) নামে এক যুবক গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করেছেন।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাতে ওই ইউনিয়নের মীরবাগ বাজারে আত্মহত্যাচেষ্টার ঘটনা ঘটে। পরে ওই যুবককে উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত যুবক উপজেলার মহেশা গ্রামের মোস্তাফিজুর রহমানের ছেলে সুমন মিয়া (২৯)।

জানা গেছে, ফার্নিচার ব্যবসার জন্য সুমন মিয়া একাধিক এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ নেন। এ জন্য প্রতি মাসে তাকে ৪০ হাজার টাকার মতো কিস্তি দিতে হয়। করোনা পরিস্থিতিতে ব্যবসা মন্দা থাকায় কিস্তির চাপ বেড়ে যায়। এ কারণে তার মধ্যে হতাশা কাজ করছিল।

মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে সুমন মীরবাগ বাজারে তার দোকানের পেছনের গোডাউনে ফাঁস দেয়। পরে দোকানের কর্মচারীরা বিষয়টি জানতে পেরে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী-চিকিৎসকের কাছে নিয়ে যান। পরে পল্লী-চিকিৎসকের পরামর্শে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মারা যান তিনি।

পল্লী চিকিৎসক মুকুল মিয়া বলেন, ঘটনাস্থলেই সুমনের মৃত্যু হয়েছে। পরিবারকে সান্ত্বনা দিতেই রংপুর মেডিকেলে নেয়ার পরামর্শ দেয়া হয়।

কাউনিয়া থানার পরিদর্শক (তদন্ত) সেলিমুর রহমান জানান, একাধিক এনজিও থেকে কয়েক লাখ টাকা ঋণ করেন সুমন। প্রতি মাসে তাকে ৪০ হাজার টাকার মতো কিস্তি দিতে হয়। ব্যবসায়িক মন্দা এবং কিস্তির চাপে মঙ্গলবার (২১ সেপ্টেম্বর) রাত ৮টার দিকে নিজের দোকানের পেছনে গোডাউনে গলায় ফাঁসি দিয়ে আত্মহত্যা করে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
রাজধানীতে ফেসবুকে পোস্ট দিয়ে ট্রান্সজেন্ডার নারীর আত্মহত্যা
মাথায় গুলি চালিয়ে আনসার সদস্যের আত্মহত্যার অভিযোগ
প্রেম করে বিয়ের ২ মাসের মাথায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা 
রাজধানীতে চীনের মেডিকেল শিক্ষার্থীর আত্মহত্যা
X
Fresh