• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছবি এডিট করে স্বামীকে পাঠাল বখাটে, আত্মহত্যা করল গৃহবধূ

স্টাফ রিপোর্টার, কুমিল্লা

  ২১ সেপ্টেম্বর ২০২১, ১৯:১২
কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ছবি এডিট করে স্বামীকে পাঠাল বখাটে, আত্মহত্যা করল গৃহবধূ
ফাইল ছবি

কুমিল্লার চৌদ্দগ্রামে বখাটের নির্যাতন সইতে না পেরে এক গৃহবধূর (২৫) আত্মহত্যা করেছে।

বিষপানের পর চিকিৎসাধীন অবস্থায় রোববার রাতে তার মৃত্যু হয়। পুলিশ নিহতের মরদেহ উদ্ধার শেষে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করেছে।

নিহত গৃহবধূ উপজেলার মুন্সীরহাট ইউনিয়নের এক সৌদিপ্রবাসীর স্ত্রী।

জানা যায়, রোববার সন্ধ্যায় গৃহবধূ পরিবারের সদস্যদের আড়ালে বিষপান করে অসুস্থ হয়ে পড়লে তাকে প্রথমে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। কর্তব্যরত চিকিৎসকের পরামর্শে তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের দাউদকান্দি নামক স্থানে পৌঁছালে গৃহবধূর মৃত্যু হয়।

নিহত গৃহবধূর শ্বশুর জানান, একই গ্রামের আনোয়ার হোসেন দীর্ঘদিন ধরে তার পুত্রবধূকে কু-প্রস্তাব দিয়ে আসছিল। এ বিষয়ে এলাকায় একাধিকবার সালিস দরবার করে আনোয়ারকে সতর্ক করা হয়। এতে আনোয়ার ক্ষিপ্ত হয়ে কৌশলে গৃহবধূ ছবি মোবাইল ফোনে ধারণ করে। পরে ওই ছবিগুলোকে অশ্লীল ছবিতে রূপান্তর করে ইমোর মাধ্যমে প্রবাসে থাকা এক গৃহবধূর স্বামী আলাউদ্দীনের নিকট পাঠায়। এসব ছবি দেখে স্বামীসহ তার আত্মীয়-স্বজন ও পাড়াপ্রতিবেশীর নানান কথায় অপমান সইতে না পেরে গৃহবধূ রোববার (১৯ সেপ্টেম্বর) সন্ধ্যায় পরিবারের সদস্যদের অগোচরে বিষপান করে।

চৌদ্দগ্রাম থানার ওসি শুভ রঞ্জণ চাকমা জানান, সংবাদ পেয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
অভিষেককে গোপনে বিয়ে, আত্মহত্যা করতে গিয়েছিলেন জাহ্নবী
ওষুধ কিনতে না পেরে রিকশাচালকের আত্মহত্যা
পাবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা, স্বামী আটক
জবির পর এবার পাবিপ্রবির এক ছাত্রীর আত্মহত্যা
X
Fresh