• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

প্রেমের পর আত্মীয়ের বাসায় ধর্ষণ, কারাগারে পুলিশ সদস্য

গাজীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ২১:৪৫
প্রেমের পর আত্মীয়ের বাসায় ধর্ষণ, কারাগারে পুলিশ সদস্য
ফাইল ছবি

গাজীপুরে এক নারীকে ধর্ষণের অভিযোগে কনস্টেবল মনিরুজ্জামানকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার (১৯ সেপ্টেম্বর) আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়। এর আগে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে ওই পুলিশ সদস্যকে আটক করেন স্থানীয়রা। পরে তাকে পুলিশের কাছে হস্তান্তর করা হয়।

গ্রেপ্তারকৃত কনস্টেবল সিরাজগঞ্জের কাজিপুর থানার বিয়ারা চরপাড়া এলাকার বিল্লাল হোসেনের ছেলে মনিরুজ্জামান। তিনি আর্মড পুলিশ ব্যাটালিয়নে (এপিবিএন) উত্তরায় কর্মরত।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, প্রায় ৩ বছর আগে ভুক্তভোগী নারীর সঙ্গে মনিরুজ্জামানের প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। এরই মধ্যে ওই নারী কোনাবাড়ী থানার পেয়ারা বাগান এলাকায় একটি বাসা ভাড়া নিয়ে মায়ের সঙ্গে থাকা শুরু করেন এবং স্থানীয় পোশাক কারখানায় চাকরি নেন। গত ফেব্রুয়ারি মাসে বিয়ের প্রলোভনে এক আত্মীয়ের বাসায় নিয়ে তাকে ধর্ষণ করেন মনিরুজ্জামান। পরে বাসায় এসে ওই নারী মাকে সব খুলে বলেন এবং গাজীপুর আদালতে একটি মামলা করেন।

এদিকে মামলার বিষয়টি জানতে পেরে বিভিন্ন সময় ফোনে ভুক্তভোগী ওই নারীকে প্রাণনাশের হুমকি দেন মনিরুজ্জামান। পরে শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে মেয়ের বাসায় এসে ধর্ষণ মামলা তুলে নিতে ভয়ভীতি দেখান। মামলা তুলে নিতে অস্বীকৃতি জানালে মনিরুজ্জামান আবার ধর্ষণ করেন। এ সময় নারীর চিৎকারে স্থানীয়রা ছুটে এসে পুলিশ সদস্যকে আটক করে পুলিশে সংবাদ দেন। পরে তাকে আটক করে থানায় নিয়ে যায় কোনাবাড়ী পুলিশ। এ ঘটনায় রোববার (১৯ সেপ্টেম্বর) সকালে ওই নারী বাদী হয়ে মনিরুজ্জামানের নামে আরও একটি মামলা করেন।

কোনাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) শাখাওয়াত ইমতিয়াজ বলেন, এ ঘটনায় একটি মামলা হয়েছে। অভিযুক্ত কনস্টেবলকে বিকেলে আদালতের মাধ্যমে গাজীপুর কারাগারে পাঠানো হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বান্দরবানে আরও ১ কুকি-চিন সদস্য কারাগারে
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
ধর্ষণ মামলা : আ.লীগ থেকে বড় মনিরকে অব্যাহতি
নরসিংদীতে প্রকাশ্যে ইউপি সদস্যকে গুলি ও গলা কেটে হত্যা 
X
Fresh