• ঢাকা শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০
logo

প্রেমিকার ছবি দিয়ে টিকটক ভিডিও অতঃপর

সিরাজগঞ্জ সংবাদদাতা, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ২০:১০
প্রেমিকার ছবি দিয়ে টিকটক ভিডিও করে ফেসবুকে অতঃপর
ফাইল ছবি

সিরাজগঞ্জের সদর উপজেলার বহুলী ইউনিয়নে অনুমতি ছাড়া ছবি দিয়ে টিকটক ভিডিও তৈরি করায় স্কুলছাত্রী (১৫) আত্মহত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল সাড়ে ১১টার দিকে ওই ইউনিয়নের রঘুড়গাঁতী গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার রঘুড়গাঁতী গ্রামের ওই স্কুলছাত্রীর সঙ্গে পাশের হরিণাহাটা গ্রামের বদরুজ্জামানের ছেলে মামুন হোসেনের (১৮) সম্প্রতি প্রেমের সম্পর্ক শুরু হয়। সেই সম্পর্কে তাদের সঙ্গে যোগাযোগ ছিল। এক পর্যায়ে মামুন তার ফোনে ওই ছাত্রীর ছবি তুলে নেয় এবং অনুমতি ছাড়া সেই ছবি দিয়ে টিকটক ভিডিও তৈরি করে ফেসবুকে ছড়িয়ে দেয়।

এ বিষয়ে ওই ছাত্রী প্রতিবাদ করে। তবে এর কোনো প্রতিকার পায়নি। পরে রোববার (১৯ সেপ্টেম্বর) সকাল ১১টার দিকে আত্মহত্যার বিষয়টি মামুনকে ফোন করে জানিয়ে গলায় ফাঁস দেয় সে। মামুন বিষয়টি বোঝানোর জন্য স্কুলছাত্রীর বাড়িতে আসার আগেই তার মৃত্যু হয়।

এদিকে বিষয়টি পরিবারের সদস্যরা বুঝতে পেরে পুলিশকে সংবাদ দেয়। পুলিশ এসে মরদেহ উদ্ধার করে মামুনকে আটক করে থানায় নিয়ে যায়।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠান হয়েছে। মামুনকে আটক করে থানা হাজতেই রাখা হয়েছে। এ বিষয়ে নিহতের পরিবারের পক্ষ হতে মামলা করার প্রস্তুতি চলছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
X
Fresh