• ঢাকা বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৪ বৈশাখ ১৪৩১
logo

একাধিক খুন মামলার আসামি কোয়াটার রনি গ্রেপ্তার

টাঙ্গাইল (দক্ষিণ) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:৫৬
একাধিক খুন মামলার আসামি কোয়াটার রনি গ্রেপ্তার
গ্রেপ্তারকৃত আতিকুর রহমান রনি

একাধিক খুন ও অস্ত্র মামলার চিহ্নিত সন্ত্রাসী আতিকুর রহমান রনি ওরফে কোয়াটার রনিকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানাসহ বিভিন্ন থানায় খুন, অস্ত্র ও ছিনতাইসহ ৯টি মামলা রয়েছে।

রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে এ ঘটনায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়। এর আগে শনিবার (১৮ সেপ্টেম্বর) টাঙ্গাইল সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মীর মোশারফ হোসেনের নেতৃত্বে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃত ব্যক্তি টাঙ্গাইল শহরের দেওলা এলাকার বেলায়েত হোসেনের ছেলে আতিকুর রহমান রনি।

পুলিশ সূত্রে জানা গেছে, ২০১২ সালে কোয়াটার রনি ও তার সহযোগীরা টাঙ্গাইলের পিচুরিয়া এলাকা থেকে শামীম ও মামুন নামের ২ জনকে অপহরণের পর খুন করে মরদেহ গুম করার ঘটনায় সদর থানায় একটি মামলা দায়ের হয়। সেই মামলায় রনির বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়। কোয়াটার রনির বিরুদ্ধে ২টি খুন, ৪টি অস্ত্র মামলাসহ আরও ৩টি মামলা আদালতে বিচারাধীন রয়েছে। এ ছাড়াও সে সদর থানায় দায়ের হওয়া ছিনতাই মামলার আসামি।

জেলা পুলিশ সুপার সঞ্জিত কুমার রায় জানান, সে পুলিশের খাতায় একজন চিহ্নিত সন্ত্রাসী। এ কারণে শনিবার (১৮ সেপ্টেম্বর) তাকে ঢাকার মোহাম্মদপুর এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে। সম্প্রতি তার বিরুদ্ধে টাঙ্গাইল সদর থানায় একটি ছিনতাই মামলা হয়েছে। সেই মামলাতে ৫ দিনের রিমান্ড আবেদন চেয়ে তাকে টাঙ্গাইল কোর্টে প্রেরণ করা হয়েছে।

তিনি আরও বলেন, টাঙ্গাইলে সন্ত্রাসীদের অভয়ারণ্য হতে দেয়া হবে না। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ অব্যাহত থাকবে। জেলার বাকি সকল সন্ত্রাসীদের ধরতে অভিযান চলমান থাকবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
সরকারি ৮৭০ কেজি চালসহ দোকানি গ্রেপ্তার
ছাত্রলীগের চার নেতাকে গুলি, স্বেচ্ছাসেবকলীগ নেতাসহ গ্রেপ্তার ৩
মালয়েশিয়ায় ২৩ বাংলাদেশি গ্রেপ্তার
খাদ্য বান্ধব কর্মসূচির চাল উদ্ধার, গ্রেপ্তার ১
X
Fresh