Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

শেরপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৮:৫৪
আপডেট : ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৯:২০

বিয়ে করতে গিয়ে শ্রীঘরে গেলেন দুই সন্তানের বাবা

বিয়ে করতে গিয়ে ফেঁসে গেলেন দুই সন্তানের বাবা
আটককৃত মোশারফ হোসেন

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় বাল্যবিয়ে করতে যাওয়ার অপরাধে দুই সন্তানের জনককে ৩ মাসের কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১৮ সেপ্টেম্বর) রাতে উপজেলার আয়নাতলী গ্রামে এ ঘটনা ঘটে। দণ্ডপ্রাপ্ত বর মোশারফ হোসেন (৩০) এক ছেলে ও এক মেয়ের বাবা।

উপজেলা প্রশাসন সূত্রে জানা যায়, উপজেলার পাশের হালুয়াঘাট উপজেলার ধরাবুন্নি গ্রামের দুই সন্তানের বাবা মোশারফ হোসেনের স্ত্রী চলে যাওয়ায় সে আপন চাচাতো বোনকে বিয়ের সিদ্ধান্ত নেয়। পরে পারিবারিকভাবে নেয়া ওই সিদ্ধান্ত অনুযায়ী কিশোরী (১৩) পাত্রীকে ঢাকায় তার মায়ের কাছ থেকে নালিতাবাড়ী উপজেলার আয়নাতলী গ্রামে নানার বাড়ি আনা হয়।

শনিবার (১৮ সেপ্টেম্বর) কিশোরীর বিয়ের যাবতীয় আয়োজন যখন শেষ, এমতাবস্থায় রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিয়ে বাড়িতে অভিযান চালায় উপজেলা প্রশাসন। এতে সহযোগিতা করে নালিতাবাড়ী থানা পুলিশ। পরে বাল্যবিয়ের আয়োজন বন্ধ করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বর মোশারফকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হেলেনা পারভীন বলেন, আমরা তথ্য পাই ওই গ্রামে বাল্যবিয়ে হচ্ছে। সেই তথ্যের ভিত্তিতে আমরা ঘটনাস্থলে গিয়ে সত্যতা পাই। পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে মোশারফ হোসেনকে ৩ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয়।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS