• ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১
logo

৪ সন্তান নিয়ে জুসের সঙ্গে বিষ মিশিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

লক্ষ্মীপুর প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৭:৫২
৪ সন্তান নিয়ে জুসের সঙ্গে বিষ মিশিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা
বিষ মিশিয়ে মায়ের আত্মহত্যার চেষ্টা

লক্ষ্মীপুরে পারিবারিক কলহের জের ধরে জুসের সঙ্গে বিষ মিশিয়ে ৪ সন্তানসহ আত্মহত্যার চেষ্টা চালিয়েছেন মাহমুদা বেগম নামের এক গৃহবধূ। এ সময় তাদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার (১৮ সেপ্টেম্বর) রাত ১১টার দিকে পৌরসভার ১২ নম্বর ওয়ার্ডের আবিরনগর এলাকায় এ ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ।

স্থানীয় সূত্র জানায়, লক্ষ্মীপুর শহরের পোস্ট অফিস সড়কের বাংলাদেশ মেডিকেল নামের ফার্মেসির মালিক নাদিম মাহমুদ ও তার স্ত্রী মাহমুদা বেগমের পারিবারিক কলহ চলে আসছে। এতে স্বামী-স্ত্রীর মধ্যে প্রায়ই ঝগড়া লেগে থাকতো। এর জের ধরে ঘটনার সময় মাহমুদা ঘরের দরজা বন্ধ করে ৩ ছেলে ও এক মেয়েকে জুসের সঙ্গে বিষ মিশিয়ে খাওয়ায়। এ সময় নিজেও (মাহমুদা) বিষপান করে মৃত্যু নিশ্চিত করতে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে দেন। কেউ যাতে বাইরে যেতে না পারেন তাই দরজা বন্ধ করে দেনে তিনি। পরে শিশুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে ঘরের দরজা ভেঙে তাদের উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করে।

মাহমুদার মেয়ে পান্না জানান, তার মা রাতে সবাইকে জুস খাইয়েছে। এরপর কি হয়েছে সে বলতে পারবে না।

মাহমুদার স্বামী নাদিম মাহমুদ বলেন, স্ত্রীর কারণে আমাকে অশান্তিতে থাকতে হয়। সে সবসময় আমাকে টাকার চাহিদা দেখায়। সে প্রায়ই সন্তানদের নিয়ে আত্মহত্যার হুমকি দিতো।

লক্ষ্মীপুর শহর পুলিশ ফাঁড়ির পরিদর্শক (তদন্ত) ইমদাদুল হক বলেন, এ সংবাদ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে। তদন্ত শেষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
জমি দখলের চেষ্টা চেয়ারম্যানের, বাবা-ছেলে জেলহাজতে
ফেসবুকে হারানো বিজ্ঞপ্তি দিয়ে মাকে খুঁজছে মেয়ে, ফারাজ করিমের পোস্ট
প্রেমিকাকে ধর্ষণচেষ্টার অভিযোগে প্রেমিক গ্রেপ্তার
ফেঁসে যাচ্ছেন পরীমণি, হত্যাচেষ্টার অভিযোগের সত্যতা পেয়েছে পিবিআই
X
Fresh