• ঢাকা মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১
logo

ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি-বোমা নিক্ষেপের অভিযোগ, সড়ক অবরোধ

পাবনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৯ সেপ্টেম্বর ২০২১, ১৩:০০
ইউপি চেয়ারম্যানের বাড়িতে গুলি-বোমা নিক্ষেপের অভিযোগ, সড়ক অবরোধ
ফাইল ছবি

পাবনার বেড়া উপজেলার পুরান ভারেঙ্গা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান এএম রফিকউল্লাহর বাড়ি লক্ষ্য করে দুর্বৃত্তরা গুলিবর্ষণ ও হাতবোমা নিক্ষেপ করেছে বলে অভিযোগ উঠেছে।

শনিবার রাতে নগরবাড়ির রঘুনাথপুরে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদের চেয়ারম্যান সমর্থকরা রোববার সকালে কাশিনাথপুর মোড় অবরোধ করে বিক্ষোভ প্রদর্শন করে। এ সময় উভয়দিকের যানবাহন চলাচল কিছু সময়ের জন্য বন্ধ থাকে। বেলা ১২টার দিকে প্রশাসনের আশ্বাসে অবরোধ তুলে নেয় বিক্ষোভকারীরা।

চেয়ারম্যান এএম রফিকউল্লাহ জানান, রাত তিনটার দিকে একদল দুর্বৃত্ত আমার বাড়ি লক্ষ্য করে ১১টি ককটেল নিক্ষেপ করে। এছাড়া ৩টি শর্টগানের গুলি ছোড়ে। তবে কোনও ক্ষয়ক্ষতি হয়নি।

তিনি বলেন, দীর্ঘদিন ধরে সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজুর সাথে আমার নানান বিষয় নিয়ে বিরোধ চলে আসছে। গত শুক্রবার একটি বাড়িতে আমাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও প্রাণ নাশের হুমকি দেন। এ ঘটনায় আমি আমিনপুর থানায় জিডি করেছি। আমার ধারণা জিডি করাতেই পরিকল্পিত ভাবে এই ঘটনা ঘটানো হয়েছে।

সংশ্লিষ্ট অভিযোগ অস্বীকার করে সাবেক সংসদ সদস্য খন্দকার আজিজুল হক আরজু বলেন, এ ধরনের কোনও ঘটনার সাথে আমার সম্পৃক্ততা নেই। ঘুম ভেঙে আপনাদের কাছে প্রথম জানলাম।

তিনি বলেন, সামনে জেলা আওয়ামী লীগের কাউন্সিল। আমাকে নানান ভাবে হেয়প্রতিপন্ন করতে আমার দলের মধ্যেই প্রতিপক্ষ গ্রুপ বিভ্রান্তি ছড়াচ্ছে।

স্থানীয়রা বলছে, নগরবাড়ি ঘাট নিয়ে প্রতিপক্ষ দুটি গ্রুপ দীর্ঘদিন ধরে নিজেদের আধিপত্য বিস্তারে চেষ্টা চালিয়ে যাওয়ায় সাধারণ ব্যবসায়ীরা তাদের কাছে জিম্মি হয়ে পড়েছে।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বলেন, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। পুলিশ বিক্ষোভকারীদের শান্ত রাখতে কঠোর অবস্থানে রয়েছে।

এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
বেরোবি শিক্ষার্থীর টাকা ছিনতাই, মহাসড়ক অবরোধ
তুচ্ছ ঘটনায় সৈয়দপুরে ৩ ঘণ্টা সড়ক অবরোধ, চরম ভোগান্তি
গাবতলীতে পিকআপের ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত, সড়ক অবরোধ
গাইবান্ধার জেলা প্রশাসককে প্রত্যাহারের দাবিতে মানববন্ধন, সড়ক অবরোধ
X
Fresh