Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১১ কার্তিক ১৪২৮

ভোলা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ১৯:২৩

বিএনপির সিরিজ মিটিংয়ের ফলাফল শূন্য: তথ্যমন্ত্রী

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি
তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি, ছবি: প্রতিনিধি

তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ এমপি বলেছেন, বিএনপির টানা তিন দিনের সিরিজ মিটিংয়ের ফলাফল শূন্য। কোন নির্বাচনই দলের অধীনে হয় না। হয় নির্বাচন কমিশনের অধীন। যখন নির্বাচন হয় তখন দলের কোন নেতা-কর্মী দায়িত্বে থাকেন না। দায়িত্বে থাকেন নির্বাচন কমিশনের প্রতিনিধি ডিসি-এসপি।

ভোলার চরফ্যাশনে ব্রজগোপাল টাউন হলে শনিবার বিকেলে সাবেক এমপি অধ্যক্ষ এমএম নজরুল ইসলামের ২৯তম মৃত্যুবার্ষিকীর স্মরণসভায় প্রধান অতিথি বক্তব্যে তিনি একথা বলেন।

তিনি আরও বলেন, সরকার ওই সময় কোন ডিসি-এসপিকে বদলি করতে পারেন না। তাই সরকারের অধীনে বা দলের অধীনে কোন নির্বাচন হয় না। বিএনপির তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্নও আর কোনদিন বাস্তবায়িত হবে না। যারা এলাকার জন্য কাজ করেন না, ঢাকা থেকে এসে নির্বাচনের সময় ভোট চাইবেন, তাদের আর গ্রামের মানুষ গ্রহণ করবে না।

তথ্যমন্ত্রী আরও বলেন, বিএনপি নেতারা বলেন, এই সরকার কোন উন্নয়ন করেনি। তারা যে সুন্দর রাস্তা দিয়ে হাঁটেন, তারা যে সুন্দর সেতু দিয়ে গাড়ি চালিয়ে যান, ওই সুন্দর সড়ক ও সেতু নির্মাণ করেছে বর্তমান সরকার।

এসময় তিনি খালেদা জিয়া ও মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের সমালোচনা করে বলেন, ওনারা সরকারের উন্নয়ন দেখেন না। আমরা সেদিনের অপেক্ষায় আছি যে দিন বিএনপির নেতারা পদ্মা সেতু দিয়ে পাড় হবেন।

এসময় তথ্যমন্ত্রী চরফ্যাশনের প্রকৃতির সঙ্গে অধুনিকতার ছোঁয়ায় উন্নয়নের বর্ণনা তুলে ধরেন।

সভায় যুব ও ক্রীড়া মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি ও ভোলা-৪ আসনের সংসদ সদস্য আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব বলেন, স্বাধীনতা, বঙ্গবন্ধু ও বঙ্গবন্ধুর পরিবার নিয়ে যারা ষড়যন্ত্র করেছেন, তাদের উদ্দেশ্য কোনদিন সফল হয়নি।

এসময় তথ্যমন্ত্রীকে আপোষহীন নেতা উল্লেখ করে তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পাশে এরা আছেন বলেই সকল অপশক্তি মোকাবিলা করা সম্ভব হচ্ছে। একই সঙ্গে দেশের উন্নয়ন এগিয়ে চলছে।

অধ্যক্ষ নজরুল ইসলাম ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান সাবেক অধ্যক্ষ কায়সার আহম্মেদ দুলালের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন পৌর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ মনির আহমেদ শুভ্র। এর আগে ভোলা ও চরফ্যাশন প্রেসক্লাবের আয়োজনে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS