• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

টাকা ধারের লোভ দেখিয়ে গণধর্ষণ, জেলহাজতে ধর্ষকরা

আরটিভি অনলাইন রিপোর্ট

  ১৪ মে ২০১৭, ১১:৫৩

এবার গণধর্ষণের শিকার হলেন পাবনার আটঘরিয়া উপজেলায় এক তরুণী। গুরুতর অবস্থায় চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাকে ভর্তি করেছে পুলিশ।

আটঘরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল ইসলাম আরটিভি অনলাইনকে জানান, চার বছর আগে দিনাজপুরের নবাবগঞ্জ উপজেলার ওই তরুণীর সঙ্গে বিয়ে হয় পাবনার আটঘরিয়া উপজেলায় এক যুবকের সঙ্গে। বিয়ের পর থেকেই তাদের সংসারে নানা ধরনের ঝামেলা হতে থাকে। দুই বছরের মধ্যে তাদের ছাড়াছাড়ি হয়ে যায়। বিবাহ বিচ্ছেদের পর আটঘরিয়ার হাপানিয়া গ্রামের জনাব আলীর সঙ্গে ওই তরুণীর ফোনে পরিচয় হয়। পরিচয় হবার পর মাঝেমধ্যে মোবাইল ফোনে তাদের কথা হতো।

ওসি আরো জানান, আলী মূলত ওই গ্রামে একটি সমিতির সঙ্গে যুক্ত আছে। সমিতি থেকে বিভিন্ন মানুষকে টাকা লোন দেন তিনি। মেয়েটি আলীর কাছে ২০০০ টাকা লোন চায়। টাকা দেবে বলে আলী মেয়েটিকে শুক্রবার সন্ধ্যায় মুলাডুলি বাজারে আসতে বলেন।
তরুণীটি মুলাডুলি বাজারে গেলে সেখান থেকে আলী ও তার লোকজন তাকে মোটরসাইকেলে করে খিদিরপুর উচ্চ বিদ্যালয়ের ডাঙ্গাপাড়া মাঠের ভেতর বাবুর কলাবাগানে নিয়ে যান। পরে তাকে পালাক্রমে ধর্ষণ করেন।

ওসি বলেন, পরেরদিন তার অবস্থা খারাপ দেখে ধর্ষকরা তাকে চাটমোহর নেয়ার চেষ্টা করেন। পথে কড়ইতলা নামক স্থানে পৌঁছলে পুলিশ তাদের দেখে সন্দেহ করে। পরে পুলিশ ওই তরুণীকে জিজ্ঞাসাবাদ করলে পুলিশ সদস্যদের বিষয়টি খুলে বলেন তিনি।

সেসময় তাৎক্ষণিক আমিরুল ও আনারুলকে গ্রেপ্তার করা হয়। পরে বিশেষ অভিযান চালিয়ে জনাব আলী ও কাউসার আলীকে গ্রেপ্তার করে পুলিশ।

এ ঘটনায় চার জনের নামে থানায় মামলা করা হয়েছে। ঘটনার পর ওই তরুণীকে উদ্ধার করে চাটমোহর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পুলিশ।

গ্রেপ্তার হওয়া ব্যক্তিরা হলেন আটঘরিয়ার হাপানিয়া গ্রামের জনাব আলী (৩৮), বেরুয়ান গ্রামের আমিরুল ইসলাম (২২), বংশীপাড়া গ্রামের কাউসার আলী (২৫) ও দিয়ারপাড়া গ্রামের আনারুল ইসলাম (২২)। তাদের আদালতের মাধ্যমে পাবনা জেলহাজতে পাঠানো হয়েছে।

আর/এসএস

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
মাদকের টাকার জন্য স্ত্রীকে ধর্ষকদের হাতে তুলে দিলেন স্বামী
মন্দিরে সিঁদুর পরিয়ে নারীকে ধর্ষণ, অতঃপর....
মেকআপ আর্টিস্টকে ধর্ষণের অভিযোগে গ্রেফতার প্রোডাকশন ম্যানেজার
মান বাঁচাতে গিয়ে ফেঁসে গেলেন রাজনৈতিক কর্মী
X
Fresh