Mir cement
logo
  • ঢাকা রোববার, ২৮ নভেম্বর ২০২১, ১৩ অগ্রহায়ণ ১৪২৮

রাতের অন্ধকারে ঘরের দুয়ারে চিরকুটসহ টাকা

রাতের অন্ধকারে ঘরের দুয়ারে চিরকুটসহ টাকা
চিরকুটসহ টাকা

‘এই টাকাটা ক্ষতি করেছি মাফ করে দিয়েন’। ঘরের দুয়ারে এরকমই লেখা হলুদ কাগজের চিরকুটের সঙ্গে টাকা দেখতে পেয়ে হতবাক পাঁচ বাড়ির মালিক। রাতের অন্ধকারে কেউ একজন এমন চিরকুটের সঙ্গে টাকা রেখে গেছে ঘরের দুয়ারে।

শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতে কুড়িগ্রামের নাগেশ্বরী পৌর-সভার সুখাতী ভাটিয়াটারী গ্রামে এ ঘটনা ঘটে।

গ্রামের আমিনুর রহমানের ছেলে হাসানুর রহমান জানান, শুক্রবার (১৭ সেপ্টেম্বর) রাতের খাওয়া শেষে সাড়ে ৮ টায় ঘরের দরজা দিয়ে শুয়ে পড়ে। রাত ৯টার দিকে হঠাৎ মানুষের পায়ের শব্দ শুনে তিনি দরজা খুলে বের হন। পরে দেখেন কেউ একজন তার বাড়ি থেকে দ্রুত বেরিয়ে যাচ্ছেন। পিছু পিছু গিয়েও দেখা পাননি। ফিরে এসে দরজা বন্ধ করতে গিয়ে দেখেন সেখানে পড়ে আছে একটা ১০০ টাকার নোট। টাকার সঙ্গে হলুদ কাগজের একটি চিরকুট।

চিরকুটে লেখা আছে `এই টাকাটা ক্ষতি করেছি মাফ করে দেবেন’। পরে তিনি শুনতে পান একইভাবে একই এলাকার আবু বকরের ছেলে আব্দুল বারেকের ঘরের দরজায় ১০ টাকা, ইসমাইলের ছেলে আব্দুস সাত্তারের ঘরের দরজায় ৫০ টাকা, মৃত শমসের আলীর ছেলে সাইদুরের ঘরের দরজায় ৩০ টাকা, ছফর আলীর ছেলে মজনু মিয়ার ঘরের দরজায় ১০০ টাকা রেখে গেছে অজানা কোন ব্যক্তি।

এদিকে মুহুর্তেই ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়ে। পরে উৎসুক জনতা দেখতে ভীর জমায় সেখানে। ঘটনাটি নিছক রসিকতা না অন্যকিছু এ নিয়ে এলাকায় চলছে ব্যাপক আলোচনা।

নাগেশ্বরী পৌরসভার ৫ নং ওয়ার্ড কমিশনার রুহুল আমিন আরটিভি নিউজকে জানান, ওই গ্রামটি আমার নির্বাচনী এলাকার অন্তর্ভুক্ত। বিষয়টি আমার কানেও এসেছে। কে, কেন এই কাজটি করেছে তা আমার বোধগম্য নয়।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS