• ঢাকা বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
logo

প্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে প্রেমিকের যে হাল হলো! 

কুড়িগ্রাম প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৮ সেপ্টেম্বর ২০২১, ১০:০০
প্রেমিকার শ্বশুরবাড়ি গিয়ে প্রেমিকের যে হাল হলো! 
আটক মন্টু মিয়া

কুড়িগ্রামের চিলমারী উপজেলায় প্রেমিকার শ্বশুরবাড়িতে দেখা করতে গিয়ে জনতার হাতে ধরা পড়ে শ্রীঘরে গেল দুই সন্তানের জনক সাবেক প্রেমিক।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে উপজেলার রমনা ইউনিয়নে এ ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার রমনা ইউনিয়নের তেলিপাড়া খেউনিপাড়া এলাকার এক মেয়ের সঙ্গে খরখরিয়া এলাকার এক যুবকের বিয়ে হয়। তাদের ঘরে দুটি সন্তানও রয়েছে। ওই যুবক জীবিকার তাগিদে ঢাকায় থাকেন। বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে মেয়েটির সঙ্গে দেখা করতে আসে তার সাবেক প্রেমিক খেউনিপাড়া এলাকার মনছুর আলীর ছেলে মন্টু মিয়া (২৫)। এ সময় স্থানীয়রা তাদের ২ জনকে ধরে বিদ্যুতের খুঁটির সঙ্গে বেঁধে রাখে। পরে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) সকাল থেকে ওই বাড়িতে পরকীয়ায় ধরা পড়া প্রেমিক যুগলকে দেখতে উৎসুক জনতার ঢল নামে।

এদিকে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) বেলা ১১টার দিয়ে স্থানীয় থানায় সংবাদ দিলে পুলিশ ২ জনকে থানায় নিয়ে আসে। পরে মন্টু মিয়াকে জেলহাজতে এবং মেয়েকে বাবার বাড়িতে প্রেরণ করে চিলমারী থানা পুলিশ।

চিলমারী মডেল থানার পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম জানান, আমরা তাদের থানা নিয়ে এসেছি। জিজ্ঞাসাবাদ করলে সঠিক কারণ বলতে না পারায় মন্টু মিয়াকে শুক্রবার (১৭ সেপ্টেম্বর) আদালতে প্রেরণ করা হয়েছে।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
প্রেমিকের কাছে মেয়েরা যে ৭ জিনিস প্রত্যাশা করেন
প্রেমিকার উপহারের পোশাক পরে তরুণের আত্মহত্যা
প্রেমিকার বিয়ে ঠিক হওয়ায় যুবকের আত্মহত্যা
যে কারণে প্রেমিকার মাকে স্পর্শ করেছিলেন সোহেল খান
X
Fresh