Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ২১:৩৮

কালিয়াকৈরে স্প্রে ছিটিয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালামাল লুট

গাজীপুরের কালিয়াকৈর
গাজীপুরের কালিয়াকৈর (ফাইল ছবি)

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বড় কাঞ্চনপুর এলাকায় বৃহস্পতিবার রাতে তিনটি বাড়িতে নেশাদ্রব্য স্প্রে ছিটিয়ে স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় দুর্বৃত্তরা। ওই ঘটনার পর থেকে এলাকাবাসীর মনে আতঙ্কের সৃষ্টি হয়েছে।

পরিবার ও এলাকাবাসী জানায়, উপজেলার বড় কাঞ্চনপুর এলাকায় বৃহস্পতিবার (১৬ সেপ্টম্বর) রাতের কোন এক সময় বসতবাড়ির জানালা ও রান্নাঘরের খাবারে নেশাদ্রব্য স্প্রে করে রেখে যায়। পরে বাড়ির লোকজন প্রতিদিনের মতো খাবার খেয়ে ঘুমাতে যায়। এ সুযোগে কে বা কারা ঘরে ঢুকে নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়। এসময় বারেক মিয়ার বাড়ি থেকে ঘরের আসবাবপত্র ভেঙে নগদ এক লাখ টাকা, একটি স্বর্ণের চেইন ও একটি মোবাইল সেট, সামাদ মৃধার বাড়ি থেকে একটি স্বর্ণের চেইন ও মোহাম্মদ আলীর বাড়ি থেকে বিশ হাজার টাকা লুট করে নিয়ে যায়।

শুক্রবার সকালে ওই বাড়ির আশেপাশের লোকজন তাদের বাড়িতে গেলে ঘরের দরজা খোলা দেখে ঘরের সামনে উঁকি মেরে দেখতে পায় সবাই ঘুমিয়ে আছে। পরে তাদের ডাকাডাকি করলেও তারা কোন শব্দ না পেয়ে আশেপাশের লোকজনকে ডাকতে থাকে। পরে তার ডাকাডাকি শুনে আশেপাশের লোকজন ছুটে আসে। স্থানীয়রা তাদেরকে প্রাথমিক চিকিৎসা দিয়ে সুস্থ করে তোলেন।

কালিয়াকৈর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনোয়ার হোসেন চৌধুরী বলেন, বিষয়টি আমি শুনেছি। তবে এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে ব্যবস্থা গ্রহণ করা হবে।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS