Mir cement
logo
  • ঢাকা বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ১২ কার্তিক ১৪২৮

টাঙ্গাইল (উত্তর) প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ২০:০০

আরটিভি অনলাইনে সংবাদ প্রকাশ করায় উপসহকারী প্রকৌশলীর দাম্ভিকতা 

‘এরকম নিউজ কতো হয়, এতে কিছু যায় আসে না’ 

ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী স্কুল রোডে দীর্ঘদিন ধরে জরাজীর্ণ রয়েছে বিদ্যুত লাইনের তার
ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী স্কুল রোডে দীর্ঘদিন ধরে জরাজীর্ণ বিদ্যুতের তার

‘রাস্তার ওপর ছিঁড়ে পড়লো তার, উপসহকারী প্রকৌশলী বললেন দরখাস্ত দিতে’ এ শিরোনামে একটি সংবাদ প্রকাশিত হয় আরটিভি অনলাইনে। আর তাতেই ক্ষোভ ঝাড়েন প্রকৌশলী মেরাজ হোসেন। তিনি বলেন, ‘এরকম নিউজ কতো হয়, এতে কিছু যায় আসে না’। দাম্ভিকতা নিয়ে এমন কথা বলায় সমালোচনা চলছে টাঙ্গাইলের ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেনকে নিয়ে।

সংবাদ প্রকাশের পরেরদিন বৃহস্পতিবার গোবিন্দাসী স্কুল রোডে আসেন উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেন। এসময় স্থানীয় বিদ্যুৎ গ্রাহক খোকন মিয়া আরটিভি অনলাইনে বিদ্যুৎ নিয়ে সংবাদ প্রকাশ হওয়ার বিষয়টি তুলেন ধরেন। তখন মেরাজ হোসেন বলেন, ‘এরকম নিউজ কতো হয়, এতে কিছু যায় আসে না’।

খোকনসহ আশপাশের অনেকেই জানান, বিদ্যুৎ নিয়ে সংবাদ হওয়ার বিষয়ে কথা তুললেই উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেন বলেন, ‘এমন নিউজ অনেক হয়, এতে কিছু যায় আসে না। এসব নিয়ে ভাবার সময় নেই।’

এদিকে গ্রাহকদের অভিযোগ, যোগদানের অল্পদিনের মধ্যেই নানা অনিয়মে জড়িয়ে পড়েছেন উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেন। এ জন্য তারা ঊর্ধ্বতন কর্তৃপক্ষ ও স্থানীয় সংসদ সদস্যের হস্তক্ষেপ কামনা করেছেন।

বিষয়টি নিয়ে মুঠোফোনে ভূঞাপুর বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ বিভাগের উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেনের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমি এখন কাজে ব্যস্ত। এ বিষয়ে পরে কথা বলবো।

উল্লেখ্য, টাঙ্গাইলের ভূঞাপুর উপজেলার গোবিন্দাসী স্কুল রোডে দীর্ঘদিন ধরে জরাজীর্ণ রয়েছে বিদ্যুত লাইনের তার। বার বার বলা হয়েছে ওই এলাকার বাসিন্দা বিদ্যুৎ অফিসে কর্মরত বুলবুল মিয়াকে। তিনি অফিসে জানিয়ে লাইনটি সংস্কারের আশ্বাসও দিয়েছেন অনেকবার। তারপরও লাইনটি সংস্কারে উদ্যোগ নেয়নি কর্তৃপক্ষ। বুধবার রাত ১০টার দিকে লাইনের তার ছিঁড়ে পরে থাকে রাস্তার ওপর। আগুন ধরে যায় তারে। ওই এলাকার গ্রাহকদের পক্ষ থেকে মুঠোফোনে জানানো হয় উপসহকারী প্রকৌশলী মেরাজ হোসেনকে। তিনি গ্রাহককে দরখাস্ত দেয়ার কথা বলেন। পরে দেখে এ বিষয়ে ব্যবস্থা নিবেন বলে জানান।

পি

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS