• ঢাকা শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
logo

ইভ্যালি নিয়ে যা বললেন অভিনেত্রী শবনম ফারিয়া

আরটিভি নিউজ

  ১৭ সেপ্টেম্বর ২০২১, ১১:৩৫
ইভ্যালি নিয়ে যা বললেন অভিনেত্রী শবনম ফারিয়া

দেশের আলোচিত ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পেয়েছিলেন অভিনেত্রী শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটিতে যোগদানের তিন মাস পেরিয়ে গেলেও এক টাকাও বেতন পাননি বলে অভিযোগ করেন তিনি।

অর্থ আত্মসাতের মামলায় ইভ্যালির সিইও মোহাম্মদ রাসেল ও তার স্ত্রী প্রতিষ্ঠানটির চেয়ারম্যান শামীমা নাসরিনকে ১৬ সেপ্টেম্বর রাজধানীর মোহাম্মদপুরের বাসায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করেছে র‌্যাব।

গ্রেপ্তারের পর প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা শবনম ফারিয়ার সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বেতন না পাওয়ায় এক মাস আগেই চাকরি ছেড়ে দিয়েছেন তিনি।

শবনম ফারিয়া বলেন, প্রধান জনসংযোগ কর্মকর্তা হিসেবে নিয়োগ পাওয়ার পর অফিসিয়াল ভাবে তিন মাস কাজ করলেও কোনো বেতন আমি পাইনি। আমি যোগদানের পর থেকেই জানতে পারি ভেতরে বেতন নিয়ে সমস্যা চলছিলো। তাই তিন মাস কাজের পরই আগষ্টের শেষ সপ্তাহে আমি চাকরি ছেড়ে চলে আসি।

ইভ্যালির চেয়ারম্যান ও সিইও আটকের বিষয়ে তার মন্তব্য জানতে চাইলে তিনি বলেন, যখন চাকরিতে ছিলাম তখনো ইভ্যালি নিয়ে আমি কোনো স্টেটমেন্ট দেয়নি। এখন তো আর চাকরি করছিনা তাই এখন প্রতিষ্ঠানটি নিয়ে স্টেটমেন্ট দেওয়ার প্রশ্নই আসে না।

এমএন

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
ইভ্যালির রাসেল-শামিমার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা
শবনম ফারিয়ার স্ট্যাটাসে উত্তাল নেটদুনিয়া
ইভ্যালির রাসেল-শামীমার সম্পত্তি ক্রোকের নির্দেশ
টাকা ফিরে পেতে অপেক্ষা বাড়ছে ইভ্যালি গ্রাহকদের
X
Fresh