Mir cement
logo
  • ঢাকা মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ৪ কার্তিক ১৪২৮

বরগুনা প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:০০
আপডেট : ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৬:৪৩

১০ কেজি চালের জন্য ভাইকে খুন 

১০ কেজি চাউলের জন্য ভাইকে খুন 
ফাইল ছবি

বরগুনার আমতলী উপজেলার সদর ইউনিয়নের সেকান্দারখালী গ্রামে ধার নেয়া চাল ফেরত চাওয়ায় আপন চাচাতো ভাইয়ের ছুরিকাঘাতে নুরুল ইসলাম (৫০) নামে এক কৃষক নিহত হয়েছে।

নিহতের স্ত্রী রানী বেগম জানান, তার স্বামী নুরুল ইসলামের চাচাত ভাই সাগর মুন্সীর স্ত্রী আলেয়া বেগম (৬০) এক বছর পূর্বে তার কাছ থেকে ১০ কেজি চাল ধার নিয়েছিল। একাধিকবার চাল চাওয়ার পরেও আলেয়া বেগম ফেরত দেয়নি। পরে গত বৃহস্পতিবার সকাল ১০টার দিকে আলেয়া বেগম মামলার কাগজ নিতে নুরুল ইসলামের বাড়ি আসলে রানী বেগম আবারও তাকে চাল দেবার কথা বলে।

এদিকে আলেয়া বেগম অপমানবোধ করে বাড়ি গিয়ে ছেলে, জামাই ও নাতিদের জানালে ক্ষিপ্ত হয়ে আলমগীর ওরফে আলীনুর, সাগর মুন্সী, খলিল, খালেদাসহ ৬ থেকে ৭ জন নুরুল ইসলামের বাড়িতে আসে। এ সময় উভয় পক্ষের মধ্য বাক-বিতণ্ডা শুরু হলে সাগর মুন্সী তার চাচাতো ভাই নুরুল ইসলামের পিঠে ছুরি দিয়ে আঘাত করে। পরে রক্তাক্ত অবস্থায় তাকে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমতলী থানার ওসি শাহ আলম হাওলাদার জানান, হত্যার অভিযোগ পেয়ে অভিযুক্ত আলমগীর ওরফে আলানূর, আলেয়া বেগম এবং খালেদা আক্তারকে আটক করা হয়েছে। লাশ ময়নাতদন্তের জন্য বরগুনা মর্গে পাঠানো হয়েছে। প্রধান আসামি সাগর মুন্সীকে পুলিশ গ্রেপ্তার করতে পারেনি।

জিএম

মন্তব্য করুন

RTV Drama
RTVPLUS