• ঢাকা শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১
logo

নওগাঁয় পৌর মেয়রসহ ৩ নেতা কারাগারে

নওগাঁ প্রতিনিধি, আরটিভি নিউজ

  ১৬ সেপ্টেম্বর ২০২১, ১৫:০৮
নওগাঁয় পৌর মেয়রসহ ৩ নেতা কারাগারে
৩ নেতা কারাগারে

সরকারি কাজে বাধা ও পুলিশের সঙ্গে বিএনপি নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় পৃথক মামলায় নওগাঁ পৌর মেয়রসহ বিএনপির ৩ নেতার জামিন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) দুপুর ১২টার দিকে চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশরাফুল ইসলামের আদালতে হাজির হয়ে তারা জামিনের আবেদন করেন। বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন, নওগাঁ পৌরসভা মেয়র ও জেলা বিএনপির সাবেক সভাপতি নজমুল হক সনি, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম ধলু এবং সাবেক পৌর বিএনপির সদস্য সচিব মিজানুর রহমান (মিজান)।

জানা যায়, সরকারি কাজে বাধা, পুলিশের ওপর হামলা ও সরকারি সম্পত্তিসহ জানমালের নিরাপত্তা বিঘিœত করায় সন্ত্রাসবিরোধী আইনে গত ৩০ মার্চ নওগাঁ সদর থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আব্দুল মান্নান বাদী হয়ে এ মামলা করেন।

আসামিপক্ষের আইনজীবী মিনহাজুল ইসলাম বলেন, নাশকতার মামলায় উচ্চ আদালত থেকে তারা ৪ সপ্তাহের জামিনে ছিলেন। করোনাভাইরাসে তাদের জামিনের মেয়াদ বাড়িয়ে দেয়া হয়। পরবর্তীতে উচ্চ আদালতের নির্দেশে তারা ৩ জন চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জামিনের আবেদন করে। কিন্তু বিচারক জামিন নামঞ্জুর করে তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

জিএম

মন্তব্য করুন

daraz
  • দেশজুড়ে এর পাঠক প্রিয়
আরও পড়ুন
নওগাঁয় ভুয়া সিআইডি কর্মকর্তা গ্রেপ্তার 
ঘুমন্ত স্বামীর পুরুষাঙ্গ কর্তন, স্ত্রী কারাগারে 
বিএনপি নেতা হাবিব কারাগারে
যশোর কারাগারে কয়েদির মৃত্যু
X
Fresh